জুলাই ১, ২০২৪

জনগণের কাছে জবাবদিহিতা থাকলেই স্বচ্ছতা নিশ্চিত করা যায় বলে মন্তব্য করেছেন ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি বলেন, দীর্ঘ ৩৭ বছর চলনবিলের মানুষ অবহেলিত ছিল। এক বস্তা সারের জন্য সাধারণ কৃষককে লাঠিপেটা খেতে হয়েছে। আওয়ামী লীগ সরকার ক্ষামতায় এসে কৃষকদের বাড়ি বাড়ি বিনামূল্যে সার-বীজ পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছে। নৌকায় ভোট দিয়েছিলেন বলেই এতো উন্নয়ন ও স্বচ্ছতা এবং জবাবদিহিতা সৃষ্টি হয়েছে। জনগণের কাছে জবাবদিহিতা থাকলেই স্বচ্ছতা নিশ্চিত করা যায়।

আজ শুক্রবার বেলা ১২টায় নাটোরের সিংড়ায় বাসভবনে বিনামূল্যে আমন ধানের বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

এর আগে তিনি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ক্যান্সার ও দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ২২ জন ব্যক্তির মাঝে ১১ লাখ টাকার আর্থিক সহায়তা করেন। এছাড়াও পলকের তহবিল থেকে ৭ লাখ টাকার চেক বিতরণ করেন। এ সময় তিনি কৃষি প্রণোদনা ও পুনর্বাসনের আওতায় ২ হাজার ৬৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানের বীজ ও সার বিতরণ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও হা-মীম তাবাসসুম প্রভা। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, সহকারী কমিশনার (ভূমি) বোরহান উদ্দিন মিঠু, উপজেলা কৃষি কর্মকর্তা খন্দকার ফরিদ উদ্দিন প্রমুখ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *