সেপ্টেম্বর ৮, ২০২৪

গত ২৯ জুন ১১ বছরের ট্রফি খরা কেটেছে ভারতের। টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে শিরোপা ছুঁয়ে দেখেছে রোহিত শর্মার নেতৃত্বাধীন দল।

বিশ্বকাপ জুড়ে ভারতের হয়ে দুর্দান্ত পারফর্ম করেছেন হার্দিক পান্ডিয়া। বিশেষ করে প্রোটিয়াদের বিপক্ষে শেষ ওভারে তার বোলিং নৈপুণ্যের প্রশংসা না করে পারা যায় না।

বিশ্বকাপ জয়ের পর হার্দিক জানিয়েছিলেন, গত ছয় মাস ক্রিকেটের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও অনেক ঝড় সামলাতে হয়েছে তাকে। স্ত্রী নাতাশা স্ট্যাঙ্কোভিচের সঙ্গে তার বিচ্ছেদ নিয়ে যে জল্পনা ছড়িয়েছে হয়ত সেটাই বোঝাতে চেয়েছিলেন বর্তমানে টি-টোয়েন্টির শীর্ষ অলরাউন্ডার।

এসবের মধ্যেই বিশ্বকাপ জিতে ভারতে ফেরার পর পুত্র অগস্ত্যর সঙ্গে দেখা করেছেন হার্দিক। আদর করে তার গলায় বিশ্বকাপের মেডেল পরিয়ে দিয়েছেন। নাতাশাকে এ সময় তাদের সঙ্গে দেখা যায়নি।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছেলের সঙ্গে খুনসুটির কয়েকটি ছবি দিয়েছেন হার্দিক। সেখানে দেখা যাচ্ছে, বেলুন দিয়ে সাজানো হয়েছে ঘর। তাতে লেখা, শুভেচ্ছা এইচ পি (হার্দিকের নাম ও পদবির আদ্যক্ষর)। সেখানে দাঁড়িয়ে অগস্ত্যের সঙ্গে খুনসুটি করছেন হার্দিক। অগস্ত্যের গলায় হার্দিকের মেডেল। দুইজনকেই হাসিমুখে দেখা যায়। ক্যাপশনে হার্দিক লিখেছেন, ‘আমার একমাত্র ভালোবাসা। আমি যা করি, তোমার জন্যই করি।’

এই পোস্টের পর নেটিজেনদের মন্তব্য, পুত্রকে নিজের একমাত্র ভালোবাসা বলে কি নাতাশার সঙ্গে বিচ্ছেদের জল্পনাতেই সিলমোহর দিলেন হার্দিক?

উল্লেখ্য, বিশ্বকাপের সময় ভারতের কোনো ম্যাচে নাতাশাকে দেখা যায়নি। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমেও খেলা নিয়ে কোনো মন্তব্য করেননি। বিশ্বকাপ জেতার পরেও হার্দিককে নিয়ে কিছু বলেননি। অথচ সেই সময় নিজের ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে দিয়েছেন হার্দিকের স্ত্রী। বিশ্বকাপ জিতে হার্দিক বাড়ি ফেরার পরেও নাতাশাকে তার সঙ্গে দেখা যায়নি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *