সেপ্টেম্বর ১৮, ২০২৪

ভোমরা স্থলবন্দরে জিজ্ঞাসাবাদ শেষে সাউথ বাংলা ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এসএম আমজাদ হোসেনকে ছেড়ে দিয়েছে বিজিবি। আমজাদ হোসেনের ফেসবুকে দেওয়া এক পোস্টে তিনি এবিষয়টি উল্লেখ করেন।

শনিবার (১০ আগস্ট) ‘এস এম আমজাদ হোসেন’ নামের ফেসবুক আইডিতে লেখা হয়, সাউথ বাংলা ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এসএম আমজাদ হোসেনকে গ্রেফতার করা হয়নি। ভোমরা স্থলবন্দরে জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেয় বিজিবি।

আরও বলা হয়, সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর ইমিগ্রেশন দিয়ে ব্যবসায়িক কাজে গত বৃহস্পতিবার ভারতে যাওয়ার সময় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) দেশের চলমান উদ্ভুত পরিস্থিতিতে বিশেষ সতর্কতা তল্লাশিতে লখপুর গ্রুপের কর্ণধার ও সাউথ বাংলা ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এসএম আমজাদ হোসেনকে জিজ্ঞাসাবাদ করা হয়।

এ সময়ে তিনি বিজিবি সাতক্ষীরা-৩৩ ব্যাটালিয়নের বাংলোতে অবস্থান করেন। দীর্ঘ জিজ্ঞাসাবাদ ও যাচাই-বাছাইয়ে দেশের আইনকানুনে তার বিরুদ্ধে কোনো অভিযোগ বা অসঙ্গতি না থাকায় তাকে আজ শনিবার ছেড়ে দেওয়া হয় বলেও ঐ পোস্টে উল্লেখ করা হয়।

এবিষয়ে আমজাদ হোসেন বলেন, ব্যবসায়িক প্রয়োজনে আমি পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী ভারতে যেতে গিয়ে বাধাপ্রাপ্ত হই। বিজিবি অত্যন্ত সৌহার্দপূর্ণ পরিবেশে আমার সম্পর্কে বিস্তারিত খোঁজখবর নেয়। কেউ কেউ বিভ্রান্তিকর তথ্য প্রদান করে আমাকে রাজনীতির সঙ্গে জড়িয়ে ফেলার চেষ্টা করে। তবে তারা আরো যাচাই-বাছাই করে দেখেছে আমি ব্যবসায়ী ও শিল্পোদ্যোক্তা। রাজনীতির সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই।

তিনি আরও বলেন, দেশের কোনো আইনে আমি দোষী না। অবৈধ কোনো সম্পদও নেই। অবশেষে আমাকে ছেড়ে দিয়েছে। এর মাধ্যমে আমি একটা বিষয় বুঝেছি, নতুন বাংলাদেশে মিথ্যা অভিযোগে কাউকে শাস্তি দেওয়ার দিন শেষ। আমাকে সসম্মানে মুক্ত করার মাধ্যমে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *