সেপ্টেম্বর ৮, ২০২৪

বিশ্ব ‘মা’ দিবসে মায়ের অনুপস্থিতিতে বিষাদের নীল পানিতে ভাসছেন ঢালিউড সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। এদিন সকালে ঘুম থেকে উঠেই চোখের পানি ধরে রাখতে পারলেন না অভিনেত্রী।

রোববার পূজা তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন। বেলা ১১টা ২২ মিনিটে দেওয়া ওই স্ট্যাটাসে মায়ের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন তিনি।

এ ছবির ক্যাপশনে পূজা লেখেন, ‘ভালো থাকুক পৃথিবীর সকল মা। মামুনি দেখেছো? তুমি কি পচা কাজ করেছো, সকালে ঘুম থেকে উঠেই অঝোরে চোখ থেকে পানি পরতে দিলে! সারা জীবনই তো এই পানি পড়বে গো মা। কী করে থামাব?’

পূজা আরও লেখেন, ‘উফ খুব কষ্ট হচ্ছে মামুনি। আর লিখতে পারছি না। বুকটা ফেটে যাচ্ছে। ভালো থেকো মামুনি আর মনে রেখ, তোমার হাতের লাঠিটা অনেক মিস করি… অনেক অনেক অনেক।’

চলতি বছরের ২৪ মার্চ সকালে মিরপুরের নিজ বাসায় মৃত্যুবরণ করেন চিত্রনায়িকা পূজা চেরির মা ঝর্ণা রায়। মাকে হারানোর বেদনা এখনো সামলাতে পারেননি অভিনেত্রী। মা দিবস যেন সে বেদনার ক্ষত আরও বাড়িয়ে দিল নায়িকার মনে।

প্রসঙ্গত, মাত্র ১৪ বছর বয়সে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে শিশুশিল্পী থেকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা চেরী।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *