সেপ্টেম্বর ১৭, ২০২৪

ইধিকা পাল গেল ঈদে মুক্তি পাওয়া ‘প্রিয়তমা’ সিনেমা দিয়ে এ দেশে পরিচিতি পেয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী ইধিকা পাল। শাকিব খানের বিপরীতে তার অভিনয় আলাদা করে নজর কেড়েছে। অনেকেই তাকে শাকিবের নায়িকা হিসেবেই চেনেন।

সম্প্রতি একটি কাজে বাংলাদেশের এসেছিলেন এই অভিনেত্রী। জানা যায়, একটি তথ্যচিত্রের কাজে দুই দিন আগে বাংলাদেশে এসেছিলেন এই নায়িকা। সেটা শেষও করেছেন। এর মধ্যে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছেন তিনি। জানিয়েছেন সামনের কাজগুলো প্রসঙ্গে।পাশাপাশি দেখা করেছেন এ দেশের কয়েকজন তারকার সঙ্গেও।

গতকাল রাতে গুলশানের একটি রেস্তোরাঁয় দেখা হয়েছে ইধিকা পাল ও চিত্র নায়ক নিরবের সঙ্গে। ফেসবুকে সেই ছবি পোস্টও করেছেন নিরব। তাহলে কি পরের ছবিতে নিরবের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন ইধিকা পাল? যদিও এরই মধ্যে যৌথ প্রযোজনার ছবিতে নাম লিখিয়েছেন নিরব। তার বিপরীতে অভিনয় করেছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা। ছবিটির শুটিংও শেষদিকে। ঋতুপর্ণার পথ ধরে ইধিকাও কি তাহলে নিরবের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন?

অবশ্য নিরব এখনই কিছু খোলাসা করলেন না। নতুন ছবিতে অভিনয় করা নিয়ে আপাতত কিছুই বলতে চাইছি না। তার সঙ্গে গুলশানের একটি রেস্তোরাঁয় বসেছিলাম। বিভিন্ন বিষয়ে কথা হয়েছে। সেসব আলাপের ফাঁকে ছবিটা তোলা। তবে সামনে কী হবে, এখনই বলতে চাচ্ছি না।’

এরই মধ্যে ঢাকা ছেড়েছেন ইধিকা পাল। আর কয়েক দিন আগে পশ্চিমবঙ্গের বিভিন্ন সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘প্রিয়তমা’ও। তবে বাংলাদেশের মতো সেখানে সিনেমাটি খুব একটা দর্শক টানতে পারেনি বলে জানা গেছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *