সেপ্টেম্বর ১৭, ২০২৪

গাজীপুরে শ্রমিক পরিবহন করা একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বিদ্যুতের খুঁটিতে ধাক্কা দিয়েছে। এতে বাসটির চালক নিহত ও দুই শ্রমিক আহত হয়েছেন। আজ মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে মাওনা টু বরমী আঞ্চলিক সড়কের বরমী ইউনিয়নের সোহাদিয়া গ্রামের নলজোরা সেতুর পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাস চালকের নাম মফিজুল ইসলাম (৩০)। তিনি সোহাদিয়া গ্রামের মৃত আব্দুল হোসেন আলীর ছেলে। মফিজুল স্থানীয় স্মার্ট নামে একটি কারখানার শ্রমিক আনা-নেওয়া করতেন। আহতরা হলেন- মারুফ ও সজিব।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক এসআই আমিনুল ইসলাম জানান, শ্রীপুরের সোহাদিয়ায় থেকে বাসটি রওনা হয়। পরে ত্রিমোহনী থেকে শ্রমিকদের উঠিয়ে কারখানায় যাচ্ছিলো। ওই গাড়িটির মূল চালক মারুফ। কিন্তু তখন বাসটি আরেক চালক মফিজুল চালাচ্ছিলেন।

তিনি জানান, বাসটি ওই এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের বিদ্যুতের খুঁটিতে ধাক্কা দিয়ে রাস্তার নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক মফিজুল মারা যান। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মারুফ ও সজিবকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।

নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো এবং আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এদিকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আসমা খাতুন জানান, আহত ব্যক্তিদের প্রাথমিকভাবে চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য গাজীপুরের শহিদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *