সেপ্টেম্বর ২০, ২০২৪

গেল ঈদে মুক্তি পাওয়া ‘প্রিয়তমা’ সিনেমা দিয়েই বাংলাদেশে জনপ্রিয়তা পেয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী ইধিকা পাল। শাকিব খানের বিপরীতে তার অভিনয় আলাদা করে নজর কেড়েছে দর্শকের। ‘প্রিয়তমা’ ছিল তার প্রথম চলচ্চিত্র। ক্যারিয়ারের প্রথম সিনেমাই হিট। ইধিকা এখন রীতিমতো সাফল্যের শিখরে।

কিছুদিন আগেই খবর ছড়িয়েছে দেবের নায়িকা হিসেবে কাজ করতে চলেছেন অভিনেত্রী। সে বিষয়ে সরাসরি মুখ খুলেননি তিনি। তবে সম্প্রতি এক ফটোশুট করে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন তিনি। এক জনপ্রিয় ফটোগ্রাফারের কাছে সম্প্রতি ছবি তুলেছেন ইধিকা। লাল রঙের একটি লেহেঙ্গা পরেছিলেন তিনি। সঙ্গে ছিল খোলামেলা ব্লাউজ। গায়ে ছিল না ওড়না কিংবা দোপাট্টা। মাথার চুল ছিল খোলা। চোখে গাঢ় কাজল। এই সব কিছুকে ছাপিয়ে অভিনেত্রীর এই খোলামেলা লুক মেনে নিতে পারছেন না তাঁর ভক্ত- অনুরাগীরা।

মন্তব্যের ঘরে কেউ কেউ লিখেছেন, ‘আপনাকে তো এই পোশাকে আমরা দেখতে চাইনি। আপনাকে প্রিয়তম হিসেবে দেখতে চাইছিলাম’। আরেক ভক্ত লিখেছেন, ‘এ গুলো আশা করিনি তোমার থেকে’। আরেকজন লিখেছেন, ‘খ্যাতি এসে গিয়েছে। এবার এগুলোও আসতে থাকবে।’ এসব মন্তব্য বা কটাক্ষ হয়তো অভিনেত্রীর চোখে পড়েছে। কেননা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘এখানেই থামো, না হয় ভদ্রভাবে এড়িয়ে চলো।’

ইধিকাকে এভাবে খোলামেলা পোশাকে দেখে অনেকেই কয়েক মাস আগের ডিপজলের প্রসঙ্গে টেনেছেন। কয়েক মাস আগেই ডিপজল এ অভিনেত্রীর পোশাক নিয়ে মন্তব্য করেছিলেন। কেউ কেউ এমনটাও মন্তব্য করেছেন, খ্যাতি এসেছে। এখন এসব নিয়মিত আসতেই থাকবে। তবে এর বাইরে কেউ কেউ প্রশংসাও করেছেন প্রিয় তারকার।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *