সেপ্টেম্বর ৮, ২০২৪

প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় গ্রেপ্তার পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) অফিস সহায়ক খলিলুর রহমান খুলনা নগরীর রায়েরমহল এলাকায় পৈত্রিক জমিতে সম্প্রতি একতলা বাড়ি করেছেন। বাড়িটিতে কক্ষ রয়েছে ৪টি। এছাড়া ঢাকায় একটি ফ্লাট কিনেছেন বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন।

স্থানীয় লোকজন জানান, রায়েরমহল খালপাড়ে খলিলুর রহমানের বাবা নিজাম উদ্দিন গাজীর ১৫ শতক জমিতে ৪ কক্ষের একতলা একটি ভবন ছিল। ওই জমিতে সম্প্রতি খলিলুর রহমান ৪ কক্ষবিশিষ্ট একতলা একটি বাড়ি করেছেন। ওই বাড়িটিতে কেউ থাকে না, বাড়িটি ভাড়া দেওয়ার প্রস্তুতি চলছে।

খলিলের মা রোকসানা বেগম জানান, খলিল ঢাকায় একটি ফ্লাট কিনেছে। তিনি ২/৩ বার সেই ফ্লাটে গিয়েছেন। তবে ঢাকার কোন এলাকায় তা তিনি জানাতে পারেননি। এছাড়া অন্য কোথাও তার কোনো সম্পত্তি নেই বলে দাবি করেন তিনি। তিনি জানান, বর্তমানে তারা যে বাড়িটিতে থাকেন সেটি তার মরহুম স্বামী বেশ কয়েক বছর আগে তৈরি করেছিলেন।

স্থানীয় লোকজনের ধারণা, খলিল যে বাড়িটি তৈরি করেছে তাতে অন্তত ১৫ লাখ টাকা ব্যয় হয়েছে।

খলিলের শ্বশুরবাড়ি খুলনার দিঘলিয়া উপজেলার সেনহাটী গ্রামে। তবে সেখানে খোঁজ নিয়ে খলিলের কোনো সম্পত্তির সন্ধান পাওয়া যায়নি।

স্থানীয় লোকজন ও খলিলের পরিবারের সদস্যরা জানান, খলিলের বাবা নিজাম উদ্দিন গাজী পিএসসিতে অফিস সহায়ক পড়ে চাকরি করতেন। পোষ্য কোটায় ২০০৮ সালের দিকে পিএসসিতে অফিস সহায়ক পদে খলিলের চাকরি হয়। পরের বছর পোষ্য কোটায় পিএসসিতে দারোয়ান পদে খলিলের বড় ভাই হাবিবুর রহমানের চাকরি হয়।

খলিলের ভাবী ফাতেমা বেগম জানান, খলিল ৫/৬ বছর আগে বিয়ে করে। তার কোনো সন্তান নেই। ঈদের সময় খলিল বাড়িতে আসে। এছাড়া তেমন একটা বাড়িতে আসে না।

 

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *