সেপ্টেম্বর ৮, ২০২৪

২০২১ সালের ৯ ডিসেম্বর ভারতের রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাত পাকে বাঁধা পড়েন বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বলিউডের প্রথমসারির অভিনেত্রীদের একজন ক্যাটরিনা। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘টাইগার ৩’। ছবিতে অভিনেত্রীর অ্যাকশন দৃশ্য রয়েছে। তার অ্যাকশনের প্রশংসায় পঞ্চমুখ বর্ষীয়ান অ্যাকশন প্রশক্ষিক ও অভিনেত্রীর শ্বশুর শ্যাম কৌশল। এই অ্যাকশন দৃশ্যে শুট করতে গিয়ে মাঝ আকাশে মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন ক্যাট। খবর আনন্দবাজার অনলাইনের।

‘টাইগার ৩’ ছবির শুটিংয়ে হেলিকপ্টারের ভেতরে স্টান্ট করতে গিয়ে ভয়ানক বিপদে পড়েন ক্যাটরিনা। মাঝ আকাশে হঠাৎ শুরু হয় ঝড়।

নিয়ন্ত্রণ হারায় হেলিকপ্টার, দ্রুত নামতে থাকে নিচের দিকে। ভয় পেয়ে যান ক্যাটরিনা। ভাবতে থাকেন হেলিকপ্টার হয়তো ক্রাশ করবে।

অভিনেত্রী বলেন, ‘মনে হচ্ছিল, এটাই আমার শেষ দিন। চোখ বন্ধ করে ফেলেছিলাম। ঈশ্বরকে ডাকছিলাম। আর খালি একজনের কথাই মনে পড়ছিল। তিনি আমার মা। মনে হচ্ছিল, মা ঠিক থাকবে তো!’ শেষমেশ বেঁচে ফেরেন ক্যাটরিনা কিন্তু সেই দিনের সেই অভিজ্ঞতার কথা ভুলতে পারেননি কিছুতেই।

দীপাবলিতে মুক্তি পেয়েছে ক্যাটরিনা কাইফ সালমান খান অভিনীত ‘টাইগার ৩’। ছবিতে ভরপুর অ্যাকশন দৃশ্যে দেখা গিয়েছে তাকে। বিশ্বব্যাপী প্রায় ৪০০ কোটির টাকার ব্যবসা করেছে ছবিটি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *