সেপ্টেম্বর ১৭, ২০২৪

নগদ-এর নবনিযুক্ত প্রশাসক মুহম্মদ বদিউজ্জামান দিদার বলেছেন, মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান নগদ-এর কোনো কর্মী ছাঁটাই করা হবে না। আজ বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে নগদের প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

মুহম্মদ বদিউজ্জামান বলেন, নগদ নিয়ে আস্থাহীনতার কোনো ভিত্তি নেই। এমন কোনো কিছুই করা হবে না যাতে নগদে কোনো ধরনের আস্থাহীনতা তৈরি হয়। নগদ নিয়ে অপপ্রচার চালানো হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

বুধবার (২১ আগস্ট) মুহম্মদ বদিউজ্জামান দিদারকে নগদের প্রশাসক ও সহায়ক কর্মকর্তা নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করে কেন্দ্রীয় ব্যাংক।

 এতে বলা হয়, উপযুক্ত কর্তৃপক্ষের অনুমোদনক্রমে চট্টগ্রাম অফিসে কর্মরত পরিচালক মুহম্মদ বদিউজ্জামান দিদারকে চট্টগ্রাম অফিস থেকে প্রধান কার্যালয়ে বদলি করে হিউম্যান রিসোর্সেস ডিপার্টমেন্ট-১ এ সংযুক্ত করে বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এ এক বছরের জন্য প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হলো।
 
পাশাপাশি প্রশাসকের সার্বিক কার্যক্রমে সহায়তার জন্য ৬ কর্মকর্তাকে ‘নগদ’-এ নিয়োগ করা হয়েছে। নিয়োগ পাওয়া ৬ কর্মকর্তা হলেন: অতিরিক্ত পরিচালক মো. হাবিবুর রহমান, যুগ্ম পরিচালক আনোয়ার উল্যাহ্, পলাশ মন্ডল, যুগ্ম পরিচালক (আইসিটি) আবু ছাদাত মোহাম্মদ ইয়াছিন এবং উপপরিচালক (আইসিটি) চয়ন বিশ্বাস ও মো. আইয়ুব খান।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *