সেপ্টেম্বর ১৭, ২০২৪

কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাসের ধাক্কায় মাইক্রোবাসের চালকসহ চারজন নিহত হয়েছেন। এদের মধ্যে একজন নারী ও ৫ মাস বয়সী শিশু আছে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। এদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

শুক্রবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের নানকরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ জানায়, উপজেলার নানকরা এলাকায় একটি পিকআপ বিকল হয়ে সড়কের পাশে দাঁড়ানো ছিল। শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে ওই পিকআপটি ওভারটেক করছিল একটি মাইক্রোবাস। এসময় পেছন দিক থেকে ঢাকা অভিমুখী স্টার লাইন পরিবহনের যাত্রীবাহী একটি বাস মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ৩ জন নিহত হন এবং পরে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক ৫ মাস বয়সী শিশু সাইফানকে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- ফেনী সদরের দক্ষিণ লক্ষ্মীপুর এলাকার মৃত মোস্তফার ছেলে মো. মামুন (৪০), তার ৫ মাস বয়সী শিশু ছেলে সাইফান, একই উপজেলার মাস্টারপাড়া এলাকার মৃত হাসান হাজারীর ছেলে ও মাইক্রোবাসের চালক আলাউদ্দিন হাজারী (৫৫) এবং নরসিংদী জেলার শিবপুর থানার বাহেরদিয়া গ্রামের নুর মিয়ার স্ত্রী সাজেদা খাতুন (৪০)।

হাইওয়ে কুমিল্লা অঞ্চলের সহকারী পুলিশ সুপার মাসুম সরদার জানান, দুর্ঘটনায় নিহতদের মরদেহ উদ্ধার করে মিয়াবাজার হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। এছাড়াও আহতদেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও মাইক্রোবাস উদ্ধার করা হয়েছে। তবে ঘটনার পর থেকে বাসচালক পলাতক রয়েছেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *