সেপ্টেম্বর ৮, ২০২৪

গতকাল রোববার চেন্নাইয়ে সানরাইজার্স হায়দরাবাদকে ১১৩ রানে গুঁড়িয়ে দিয়ে ৫৭ বল হাতে রেখে ৮ উইকেটের দাপুটে জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গত ১৭ আসরের মধ্যে এনিয়ে তিনবার চ্যাম্পিয়ন হলো বলিউড সুপারস্টার শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজি কেকেআর।

আইপিএল শেষ হতেই যাদের কথা কেউ চিন্তা করে না তাদের জন্য বড় পুরস্কারের ঘোষণা দিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। মাঠকর্মীদের জন্য আর্থিক পুরস্কারের ঘোষণা করল ভারতীয় ক্রিকেট বোর্ড।

বিসিসিআই সচিব জয় শাহ সোশ্যাল মিডিয়ায় আইপিএলের ম্যাচের ভেন্যুগুলোর জন্য ১০টি স্টেডিয়ামের মাঠকর্মী ও কিউরেকরদের ২৫ লাখ করে পুরস্কারের ঘোষণা দেন। যে তিনটি স্টেডিয়ামে হাতে গোনা কয়েকটি ম্যাচ হয়েছে সেই ভেন্যুর জন্য ১০ লাখটাকা করে পুরস্কার দেওয়া হবে।

সেই হিসেবে কলকাতার ইডেন গার্ডেন্স, হায়দরাবাদের উপ্পল, রাজস্থানের সোয়াই মান সিং, রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর এমএ চিন্নাস্বামী, চেন্নাইয়ের চিপক, দিল্লির কোটলা, লখনউয়ের একানা, গুজরাটের মোতেরা, পঞ্জাবের মুল্লানপুর ও মুম্বাইয়ের ওয়াংখেড় এই ১০টি স্টেডিয়ামের মাঠকর্মীদের জন্য ২৫ লাখ টাকা করে পুরস্কার দেবে বিসিসিআই। আর ধর্মশালা, ভাইজ্যাগ ও গুয়াহাটি পাবে ১০ লক্ষ টাকা করে।

এবছর আইপিএলের সেরা মাঠ ও পিচের পুরস্কার জিতেছে হায়দরাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়াম। সেই হিসেবে তারা পেল ৫০ লাখ টাকা আর্থিক পুরস্কার। আইপিএলের ৫০ লাখ আর বিসিসিআইয়ের ২৫ লাখ মিলে উপ্পল পাচ্ছে ৭৫ লাখ টাকা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *