জুন ২৯, ২০২৪

সাংবাদিক রঞ্জন সেনের ভারতের কলকাতায় বাংলাদেশ উপ-হাইকমিশনের প্রেস উইংয়ে প্রথম সচিব (প্রেস) পদে চুক্তিভিত্তিক চাকরির মেয়াদ বাড়ল। আগামী দুই বছর তিনি পুনরায় এই পদে দায়িত্ব পালন করবেন। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব ভাস্কর দেবনাথ বাপ্পী স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে জানানো হয়েছে, বাংলাদেশ উপ-হাইকমিশন কলকাতা ভারত মিশনের প্রেস উইংয়ে প্রথম সচিব ( প্রেস) পদে চুক্তিভিত্তিক নিয়োজিত সাংবাদিক রঞ্জন সেন-কে তাঁর বর্তমান চুক্তির ধারাবাহিকতায় এবং অনুরূপ শর্তে ১৩ জুন ২০২৪ অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী দুইবছর মেয়াদে পুনরায় উক্ত মিশনের একই পদে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হলো। এই পুন:চুক্তিভিত্তিক নিয়োগের অন্যান্য শর্ত অনুমোদিত চুক্তিপত্র দ্বারা নির্ধারিত হবে। জনস্বার্থে এ আদেশ জারি করা হলো।

গত ২০২১ সালের ৮ জুন একুশে টেলিভিশনের(ইটিভি) প্রধান বার্তা সম্পাদক রঞ্জন সেনকে ভারতের কলকাতায় বাংলাদেশের উপ-হাইকমিশনে প্রেস উইং এর প্রথম সচিব পদে নিয়োগ দেয় সরকার। চট্টগ্রামের সন্তান রঞ্জন সেন এর আগে এটিএন নিউজ, দেশটিভি, দৈনিক সংবাদ, বাংলাদেশ সংবাদ সংস্থা(বাসস), সাপ্তাহিক বিচিত্রায় কাজ করেছেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *