সেপ্টেম্বর ১৭, ২০২৪

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম আবারো সন্তানের পিতা হলেন। আজ সোমবার (১১ সেপ্টেম্বর) রাজধানীর একটি হাসপাতালে মুশফিকের স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডির কোলজুড়ে এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। বর্তমানে মা ও মেয়ে দুজনেই নিবিড় পর্যবেক্ষণে আছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজ থেকে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন মুশফিক। পোস্টে মুশফিকের ছেলে শাহরোজ রহিম মায়ানের হাতে একটি প্ল্যাকার্ড দেখা যায়। তাতে লেখা, ইট ওয়াজ এ বেবি গার্ল’ অর্থাৎ ‘এটা একটি মেয়ে শিশু।’

পোস্টে মুশফিক লিখেন, ‘আসসালামু আলাইকুম। আলহামদুলিল্লাহ.. সর্বশক্তিমান আল্লাহ আমাদের একটি কন্যা সন্তান দান করেছেন। মা এবং শিশু উভয়েই পর্যবেক্ষণে আছেন। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

দ্বিতীয় সন্তানের মুখ দেখতে এশিয়া কাপ চলাকালীন দেশে ফিরে এসেছিলেন মুশফিকুর রহিম। অবশেষে তার সেই আশা পূরণ হয়েছে। দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় এই ক্রিকেটার।

এর আগে ২০১৮ সালের ৫ ফেব্রুয়ারি প্রথম সন্তানের বাবা হয়েছিলেন মুশফিক।

এর আগে রোববার (১০ সেপ্টেম্বর) শ্রীলঙ্কা থেকে ঢাকায় আসেন মুশফিকুর রহিম। গত ৮ সেপ্টেম্বর বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছিল, শ্রীলঙ্কার ম্যাচ শেষে ১০ তারিখে পারিবারিক কারণে দেশে ফিরবেন মুশফিকুর রহিম। পরে জানা যায়, সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই দেশে ফিরেছেন অভিজ্ঞ এই ক্রিকেটার।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *