সেপ্টেম্বর ২৮, ২০২৪

সরকারের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের (আইআরডি) সচিব এবং জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান মোঃ আবদুর রহমান খানের সাথে ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারীজ অব বাংলাদেশ (আইসিএসবি)’র প্রেসিডেন্ট মোহাম্মদ আসাদ উল্লাহ’র নেতৃত্বে আইসিএসবি’র কাউন্সিল সদস্যরা সৌজন্য সাক্ষাৎ করেন।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) আইসিএসবির কাউন্সিল সদস্যরা এ সাক্ষাৎ করেন।

কাউন্সিলের পক্ষ থেকে ইনস্টিটিউটের প্রেসিডেন্ট মোহাম্মদ আসাদ উল্লাহ এনবিআরের চেয়ারম্যান মোঃ আবদুর রহমান খানকে দায়িত্ব নেয়ার জন্য অভিনন্দন জানান। এরপর আইসিএসবি-এর কাউন্সিল সদস্যদের সাথে পরিচয় করিয়ে দেন।

কাউন্সিলের প্রেসিডেন্ট সদস্যদের পেশাগত উন্নয়নের জন্য আইসিএসবি-এর বিভিন্ন কর্মকাণ্ড সম্পর্কে এনবিআর চেয়ারম্যানকে অবগত করেন। তার পাশাপাশি ইনস্টিটিউটের ভবিষ্যত পরিকল্পনাসমূহও তুলে ধরেন।

এদিকে আইসিএসবির প্রতিনিধিদল এনবিআর চেয়ারম্যানকে চার্টার্ড সেক্রেটারী পেশাকে কাস্টমস আইন, মূল্য সংযোজন কর ও সম্পূরক শুল্ক বিধিমালাতে অন্তর্ভুক্ত করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন। এনবিআর চেয়ারম্যান আবেদনটি ইতিবাচক ভাবে গ্রহণ করেন এবং চার্টার্ড সেক্রেটারি পেশার উন্নয়নে তাঁর সহযোগিতার আশ্বাস দেন।

প্রতিনিধি দলের সদস্যগণ এনবিআর চেয়ারম্যানকে তাঁর মূল্যবান সময় দেওয়ার জন্য ধন্যবাদ জানান। তারা আশা প্রকাশ করেন যে, তাঁর সহায়তা ও নির্দেশনা ইনস্টিটিউটকে তার লক্ষ্য অর্জনে এগিয়ে যেতে সহায়তা করবে।

উক্ত সভায় আইসিএসবির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এম নুরুল আলম, ভাইস প্রেসিডেন্ট এ.কে.এম. মুশফিকুর রহমান, ট্রেজারার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, কাউন্সিল সদস্য অলি কামাল, কাউন্সিল সদস্যমোঃ শরীফ হাসান, কাউন্সিল সদস্য মোহাম্মদ হারুন আর রশীদ, কাউন্সিল সদস্য আবুল ফজল মোহাম্মদ রুবাইয়াত, কাউন্সিল সদস্য মোহাম্মদ শফিকুল ইসলাম ভূঁইয়া, সচিব ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন এবং উপ পরিচালক (মানব সম্পদ ও জেনারেল এডমিন) মোঃ কামরুল ইসলাম খান উপস্থিত ছিলেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *