সেপ্টেম্বর ১৭, ২০২৪

বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখতে গিয়ে স্বর্ণের আইফোন হারিয়েছেন বলিউডের আলোচিত অভিনেত্রী উর্বশী রাউতেলা। ভারতের আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়াম থেকে ফোনটি হারান তিনি। থানায় অভিযোগ জানানোর পর হারানো ফোন ফিরে পেতে পুরস্কার ঘোষণা করেন এই অভিনেত্রী।

অবশেষে ফোনের হদিস মিলেছে। কিন্তু ফোনটি ফিরে পেতে হলে একটি শর্ত পূরণ করতে হবে উর্বশীকে। এ অভিনেত্রীকে পাঠানো একটি ই-মেইলে এমনটা দাবি করেছেন এক ব্যক্তি। মেইলের স্ক্রিন শট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে এসব তথ্য জানিয়েছেন উর্বশী।

ওই ব্যক্তি উর্বশীকে লিখেছেন, ‘আপনার ফোন আমার কাছে আছে। আপনি যদি ফোনটি ফেরত পেতে চান, তবে আপনাকে ক্যানসার আক্রান্ত আমার ভাইকে সাহায্য করতে হবে।’

এর আগে উর্বশী তার এক্স (টুইটার) অ্যাকাউন্টে একটি পোস্ট দিয়ে ফোন হারানোর কথা জানান। তাতে এ অভিনেত্রী লিখেন, ‘আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়াম থেকে আমার ২৪ ক্যারেট সোনার আইফোনটা হারিয়ে গেছে। যদি কেউ খোঁজ পান, দয়া করে সাহায্য করুন। যত দ্রুত সম্ভব আমার সঙ্গে যোগাযোগ করুন।’

উর্বশী তার এই পোস্ট আহমেদাবাদ পুলিশকেও ট্যাগ করেন। পরে পুলিশের পক্ষ থেকে বিস্তারিত তথ্য চাওয়া হয়। পরবর্তীতে থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন উর্বশী।

গত ১৪ অক্টোবর নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মুখোমুখি হয় ভারত-পাকিস্তান ক্রিকেট দল। এ ম্যাচ দেখতে বলিউডের অনেক তারকাই স্টেডিয়ামে গিয়েছিলেন। আর সেখানেই নিজের দামি ফোনটি খোয়ান উর্বশী।

২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স খেতাব জেতেন উর্বশী। এরপর সেই বছর মিস ইউনিভার্স আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে তার দখলে। পাশাপাশি বলিউডের ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন উর্বশী।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *