সেপ্টেম্বর ২০, ২০২৪

সৌদি আরবের ফুটবল অঙ্গন একে একে তারকায় ভরে উঠছে। ক্রিস্টিয়ানো রোনালদো, সাদিও মানে, কন্তেদের পর সৌদিতে পাড়ি জমিয়েছেন নেইমারও। পিএসজি ছেড়ে আল হিলালে যোগ দিয়েছেন ব্রাজিল তারকা। একই দলে নতুন করে তার সঙ্গী হয়েছেন মরক্কোর গোলরক্ষক ইয়াসিন বোনো।

সেভিয়া থেকে তিন বছরের জন্য মরক্কোর এই গোলরক্ষককে দলে টেনেছে সৌদি ক্লাব আল হিলাল। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে খবরটি জানিয়েছে তারা। তবে, ট্রান্সফার ফি নিয়ে কিছুই জানায়নি ক্লাবটি। স্প্যানিশ সংবাদ মাধ্যমগুলো বলছে, ২ কোটি ১০ লাখ ইউরো দিয়ে বোনোকে ভিড়িয়েছে আল হিলাল।

কাতার বিশ্বকাপে দারুণ করেছেন বোনো। সবার নজর কেড়েছেন মূলত সেখানেই। এরপর আর পেছনে তাকাতে হয়নি। এ ছাড়া ক্লাব ফুটবলে সেভিয়ার হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ১৪২টি ম্যাচ খেলেছেন বোনো। ক্লাবটির হয়ে জিতেছেন দুটি ইউরোপ লিগের শিরোপা।

বোনোর আগে ফরাসি ক্লাব পিএসজিতে ছয় বছরের ক্যারিয়ারের ইতি টেনে সম্প্রতি নেইমার যোগ দেন সৌদি ক্লাব আল-হিলালে। সৌদি প্রো লিগের বর্তমান চ্যাম্পিয়ন আল-হিলাল লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পেকে চেয়েও পায়নি। তবে, শেষ পর্যন্ত ব্রাজিলিয়ান সুপারস্টারকে আনতে পেরেছে।

৯০ মিলিয়ন ইউরোতে আল-হিলালে যোগ দিয়েছেন নেইমার। দুই বছরের চুক্তিতে ক্লাবটিতে যোগ দেওয়া নেইমারকে বেশ সুযোগ সুবিধা দিতে চলেছে আল-হিলাল। ধারণা করা হচ্ছে বোনো এবং নেইমার দুজনকেই একসাথে অভিষেক করাতে পারে সৌদি আরবের এই ক্লাবটি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *