সেপ্টেম্বর ১৭, ২০২৪

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি’র ২৯তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) ২০২৩ সালের সমাপ্ত বছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ও ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড বা বোনাস শেয়ার অনুমোদিত হয়েছে। বৃহস্পতিবার (২২ আগস্ট) অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আলহাজ্ব সেলিম রহমান সভাপতিত্ব করেন।

বার্ষিক সাধারণ সভায় পর্ষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আবু নাসের মোহাম্মদ ইয়াহিয়া, পরিচালক আলহাজ্ব আব্দুস সালাম, আলহাজ্ব মোঃ আব্দুল হামিদ মিয়া, আলহাজ্ব মাহবুব আহমেদ, হাফেজ আলহাজ্ব মোঃ এনায়েত উল্যা, আলহাজ্ব আহামেদুল হক, আলহাজ্ব নিয়াজ আহমেদ, আলহাজ্ব লিয়াকত আলী চৌধুরী, আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, আলহাজ্ব নাসির উদ্দিন, আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী এবং বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার অংশগ্রহণ করেন। সভায় ভার্চুয়ালি অংশগ্রহণ করেন পরিচালক আলহাজ্ব আব্দুস সামাদ লাবু, আলহাজ্ব মোহাম্মদ এমাদুর রহমান, আলহাজ্ব আনোয়ার হোসেন, মোঃ কামরুল হাসান সিদ্দিকী, কাজী ওসমান আলী এবং এ. এ. এম. জাকারিয়া। কোম্পানি সচিব মোঃ নিজাম উদ্দিন ভূঁঞা সভায় এজেন্ডা উপস্থাপন করেন।

২০২৩ সাল শেষে ব্যাংক পূর্ববর্তী বছরের তুলনায় আমানতে ৭.২৯% এবং বিনিয়োগে ১০.৫০% প্রবৃদ্ধি অর্জন করেছে। এছাড়া ২০২৩ সালে ব্যাংকের শেয়ার প্রতি আয় (ইপিএস) ২.১৪ টাকায় দাঁড়িয়েছে। সভায় শেয়ারহোল্ডারগণ উপস্থাপিত এজেন্ডাসমূহ অনুমোদন করেন। তারা ব্যাংকের আর্থিক বিবরণী পর্যালোচনা করতঃ সার্বিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং ব্যাংকের ভাবমূর্তি আরো উন্নয়নের জন্য মূল্যবান পরামর্শ প্রদান করেন।

ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব সেলিম রহমান ভার্চুয়াল সভায় অংশগ্রহণ করার জন্য শেয়ারহোল্ডারগণের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ব্যাংক পরিচালনায় সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *