সেপ্টেম্বর ১৭, ২০২৪

জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসরে সবার নজর কেড়েছে আলিয়ার পরনের শাড়ি। এ আসরে সঙ্গে ছিলেন স্বামী অভিনেতা রণবীর কাপুর। এই তারকা দম্পতির বেশ কিছু ভিডিও-ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে সরব হয়ে উঠেন নেটিজেনরা।

অনেকে প্রশ্ন তুলেছেন, আলিয়া কেন বিয়ের শাড়ি পরে এসেছেন। অবশ্য নেটিজেনদের একাংশ তাকে বিয়ের শাড়িতে দেখে হতাশ হয়েছিলেন। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে এর জবাব দিয়েছেন অভিনেত্রী।

এই স্টোরিতে তিনি লিখেছেন- বিশেষ দিনের জন্য এক বিশেষ পোশাক হওয়া জরুরি। আর কখনো কখনো সেই পোশাক আপনার কাছে আগে থেকেই থাকে বা পুরোনো। যেটা একবার বিশেষ হয়ে উঠেছিল, সেটা আবার বিশেষ হয়ে উঠতেই পারে, দ্বিতীয়বারের জন্য।

এই শাড়ি তার জন্য বিশেষ কিছু, তা আলিয়া নিজেই জানিয়েছেন। গত বছর এপ্রিলে এই শাড়ি পরে রণবীরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন আলিয়া। তাই এই স্মরণীয় দিনে আলিয়া বেছে নিয়েছেন তার বিশেষ শাড়িটি। এদিন বিয়ের শাড়িতে আলিয়া হয়ে উঠেছিলেন অপরূপা।

এর সঙ্গে আলিয়া হ্যাশট্যাগরিওয়ার, হ্যাশট্যাগরিইউজ, হ্যাশট্যাগরিপিট করেছেন। আলিয়ার এ ছবিতে মন্তব্য করেছেন জেরিন খান, বাণী কাপুর, ম্রুণাল ঠাকুরসহ অনেকে।

আলিয়া ভাট সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছেন। ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ছবির জন্যে এ পুরস্কার পান তিনি। যৌথভাবে এ পুরস্কার পেয়েছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। তিনি ‘মিমি’ ছবির জন্য এ সম্মান পেয়েছেন।

দিল্লির বিজ্ঞান ভবনে মঙ্গলবার ৬৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু জয়ী শিল্পীদের হাতে জাতীয় পুরস্কার তুলে দেন।

অনুষ্ঠানে পুরস্কার নিতে হাজির ছিলেন আলিয়া ভাট, কৃতি শ্যানন, আল্লু অর্জুন, ওয়াহিদা রহমানসহ বলিউড ও দক্ষিণের তারকারা। তবে এদিন সবকিছুকে ছাপিয়ে গিয়েছিল আলিয়ার শাড়ি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *