সেপ্টেম্বর ৮, ২০২৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমার একটাই লক্ষ্য দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা। আমি দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছি। গণতান্ত্রিক ব্যবস্থা বহাল আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে। আমরা মানুষের মাথাপিছু আয় বৃদ্ধি করেছি।

সোমবার (১৩ নভেম্বর) খুলনা সার্কিট হাউজ মাঠে আয়োজিত আওয়ামী লীগের বিভাগীয় মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী এসব কথা বলেন। সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ দলের কেন্দ্রীয় ও মহানগর নেতারা বক্তব্য দেন।

বিএনপিকে উদ্দেশ করে প্রধানমন্ত্রী বলেন, বিএনপি দেশের সন্ত্রাস ছাড়া কিছুই দিতে পারেনি। বিএনপি মানেই সন্ত্রাসী কর্মকাণ্ড। তাদের একটিই গুণ তা হলো মানুষ খুন করা।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি গত ২৮ অক্টোবর কীভাবে পুলিশ ও সাংবাদিকদের পিটিয়েছে। রাজারবাগ পুলিশ হাসপাতালে অ্যাম্বুলেন্স আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। তাদের মধ্যে বিন্দুমাত্র মনুষ্যত্ববোধ আছে বলে আমি মনে করি না।

বিএনপি মানুষের জন্য কাজ করে না উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, বিএনপিনেত্রী এতিমের টাকা আত্মসাৎ করে দণ্ডিত হয়েছে। আরেকজন নেতা দুর্নীতি করে লন্ডনে বসে এখন সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করছে। তার নির্দেশেই এখন দেশে আগুন সন্ত্রাস চলছে।

দেশবাসীর উদ্দেশ্য প্রধানমন্ত্রী বলেন, কেউ যানবাহনে আগুন দিলে তাদের ধরিয়ে দিলে বিশ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে। ওদের চরিত্র বদলাবে না। বিএনপি নির্বাচনে ওয়াদা দিয়েও তা রক্ষা করে করে না। এ খুলনা থেকেই বিএনপি নেত্রী অনেক উন্নয়নের ঘোষণা দিয়ে তা রক্ষা করেননি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *