সেপ্টেম্বর ১৭, ২০২৪

বিশ্বকাপে সর্বশেষ নিউজিল্যান্ডের বিপক্ষে মাংশপেশিতে চোট পেয়েছিলেন বাংলাদেশর অধিনায়ক সাকিব আল হাসান। মাঠ থেকে সরাসরি গিয়েছিলেন হাসপাতালে। ইনজুরির কারণে ভারতের বিপক্ষে বাংলাদেশের অধিনায়কের খেলা নিয়ে রয়েছে শঙ্কা।গণমাধ্যমের খবর, স্বাগতিকদের বিপক্ষে এ ম্যাচের আগে স্ক্যান করাতে দ্বিতীয়বারের মতো সাকিবকে হাসপাতালে নেওয়া হয়েছে  ।

এদিকে রোহিত-বিরাটদের সঙ্গে ম্যাচের আগে আজ বুধবার বিকেলে ঐচ্ছিক অনুশীলন আছে টাইগারদের। স্ক্যানে কোনো বিপদের শঙ্কা না থাকলে এই অনুশীলনে দেখা যেতে পারে সাকিবকে।

যদিও টুর্নামেন্টে এখন পর্যন্ত অপরাজিত ভারতের বিপক্ষে এই অলরাউন্ডারের খেলা নিয়ে শঙ্কা রয়েছে। তবুও মঙ্গলবার দলীয় অনুশীলনে দেখা গিয়েছিল টাইগার কাপ্তানকে। এ সময়ে তাকে দেখে মনে হচ্ছিল, সুস্থই আছেন সাকিব। এদিন অনুশীলনেও বেশ সাবলীল দেখাচ্ছিল তাকে। অনুশীলনের শুরুর দিকে ছোট ছোট রানিং করেন টাইগার অধিনায়ক। এরপর বড় রান-আপ নেন লাল-সবুজের এই দলপতি।

এর আগে, গণমাধ্যমে দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন জানিয়েছিলেন, চোট পাওয়ার পরও সে (সাকিব) ব্যাটিং করেছে, ১০ ওভারের কোটার বোলিং করেছে। যদি সে নিজেকে কমফোর্টেবল মনে করে তাহলে খেলবে। সাকিব চাইছে খেলতে। আমরা চাই না ঝুঁকি নিতে। এটা ডিপেন্ড করে ওর শতভাগ ফিটনেসের ওপর। সাকিব এই ম্যাচ (ভারতের বিপক্ষে) খেলে বড় ইনজুরিতে পড়ুক, সেটা চাই না। উল্লেখ্য, গত ১৩ অক্টোবর নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে ব্যাট করার সময় রান নিতে গিয়ে থাই স্ট্রেইনে চোট পান সাকিব। পরবর্তীতে বোলিং ও ফিল্ডিং করলেও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে দেখা যায়নি টাইগার অধিনায়ককে। সহকারী অধিনায়ক নাজমুল হোসেন শান্ত সে সময় জানান, সাকিব তার চোটের স্ক্যান করাতে দ্রুত হাসপাতালে গিয়েছেন। রিপোর্ট আসার পর তার চোট কতটা গুরুতর তা নিশ্চিত হওয়া যাবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *