জুন ২৯, ২০২৪

জেনিফার লোপেজের ২০২৪ সালের গ্রীষ্মে ‘দিস ইজ মি…লাইভ’ কনসার্ট অবশেষে বাতিল করা হয়েছে। জেনিফার এই সময় তার সন্তান, পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন। ভক্তদের উদ্দেশে জেনিফার লোপেজ বলেছেন, ‘আপনাদের মন ভেঙে গেছে জানি। কিন্তু এ ঘোষণা দিতে আমার হৃদয়ও দুঃখভারাক্রান্ত হয়েছে। আমি প্রতিজ্ঞা করছি, পরেরবার সব পুষিয়ে দেব। ভালোবাসি সবাইকে।’

কনসার্ট বাতিলের কথা নিশ্চিত করেছে আয়োজক সংস্থা লাইভ নেশন এন্টারটেইনমেন্ট। বিবৃতিতে সংস্থাটি জানায়, যারা আগেই কনসার্টের টিকিট কেটেছিলেন, তারা অর্থ ফেরত পাবেন।

তবে বিশ্লেষকরা মনে করছেন, পরিবারের সঙ্গে সময় কাটাতে কনসার্ট বাতিলের ঘোষণা দিলেও মূলত আশানুরূপ টিকিট বিক্রি না হওয়াতেই কনসার্ট বাতিলের ঘোষণা দিতে বাধ্য হয়েছেন।

গত মার্চ মাসেই চলচ্চিত্রবিষয়ক মার্কিন গণমাধ্যম ভ্যারাইটি খবর প্রকাশ করেছিল, গ্রীষ্মে পূর্বনির্ধারিত কনসার্ট বাতিল করতে পারেন জেনিফার লোপেজ। অবশেষে এল আনুষ্ঠানিক ঘোষণা।

১০ বছরের বিরতির পর জেনিফার লোপেজের নবম স্টুডিও অ্যালবাম ‘দিস ইজ মি…নাউ’ মুক্তি পেয়েছিল গত ১৬ ফেব্রুয়ারি। অ্যালবামটি নিয়ে লোপেজের ভক্ত-সমর্থকদের ব্যাপক প্রত্যাশা ছিল। কিন্তু শেষ পর্যন্ত অ্যালবামটি ব্যবসায়িকভাবে ব্যর্থ হয়। গত মাসে বিলবোর্ড হট হান্ড্রেডে অ্যালবামটি ছিল ৩৮ নম্বরে। অ্যালবামের নামে গায়িকার ‘দিস ইজ মি…নাউ’ কনসার্ট ট্যুর শুরু হওয়ার কথা ছিল ২৬ জুন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *