সেপ্টেম্বর ১৯, ২০২৪

২৪তম আইসিএবি ন্যাশনাল অ্যাওয়ার্ডে আর্থিক প্রতিষ্ঠান খাতে গোল্ড স্বীকৃতি অর্জন করেছে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড। বাংলাদেশের চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস ইনস্টিটিউট (আইসিএবি) আয়োজিত এই পুরস্কার আর্থিক প্রতিবেদন, সমন্বিত প্রতিবেদন ও কর্পোরেট গভর্ন্যান্স প্রকাশনায় উৎকর্ষতা তুলে ধরার জন্য প্রদান করা হয়।

প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল, ঢাকায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে পুরস্কার প্রদান করেন অর্থ ও বাণিজ্য উপদেষ্টা ড. সালেহউদ্দিন আহমেদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ বিভাগের সচিব ড. মোঃ খায়েরুজ্জামান মজুমদার, বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ সেলিম উদ্দিন এবং অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান মোঃ আব্দুর রহমান খান।

আইপিডিসি ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক রিজওয়ান দাউদ সামস বলেন, “আইসিএবি প্রদত্ত এই স্বীকৃতি আর্থিক প্রতিবেদনে স্বচ্ছতা ও জবাবদিহিতার সর্বোচ্চ মান বজায় রাখার প্রতি আমাদের অঙ্গীকারকে তুলে ধরে। আইপিডিসি ফাইন্যান্স টেকসই উন্নয়নকে সুনিশ্চিত করতে এবং তথ্যের সঠিক ও অর্থপূর্ণ উপস্থাপনে প্রতিশ্রুতিবদ্ধ। এই পুরস্কার সেই অঙ্গীকারের প্রতিফলন। আমরা এই অর্জনে অত্যন্ত গর্বিত ও আনন্দিত। আইসিএবিকে আইপিডিসি’র পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ। ভবিষ্যতেও নিজেদের সামুর্থ্যের সেরাটুকু ঢেলে দিতে আমাদের অনুপ্রেরণা জোগাবে এই স্বীকৃতি।”

সামাজিকভাবে দায়িত্বশীল একটি প্রতিষ্ঠান হিসেবে আইপিডিসি প্রতিষ্ঠানটির জবাবদিহিতাকে সর্বমহলে গ্রহণযোগ্য করতে নিরন্তর প্রয়াস চালায় এবং প্রতি বছরের অ্যানুয়াল রিপোর্টে পরিপূর্ণ তথ্য উপস্থাপনে আন্তরিকভাবে চেষ্টা করে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *