সেপ্টেম্বর ১৭, ২০২৪

নারী উদ্যোক্তাদের জন্য আইপিডিসি ফাইন্যান্স-এর ব্যবসায়িক লোন সেবা প্ল্যাটফর্ম ‘জয়ী’র নতুন লোগো উন্মোচন করেছে প্রতিষ্ঠানটি। লোগোটির ডিজাইনে নারী উদ্যোক্তাদের আত্মবিশ্বাস, সৃজনশীলতা এবং সংকল্পের প্রতীক হিসেবে ‘জয়ী’-কে ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে।

আইপিডিসি জয়ী মূলত নারী উদ্যোক্তাদের ব্যবসায়িক স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে লোন সেবার প্ল্যাটফর্ম যা একই সাথে নারী উদ্যোক্তাদের দক্ষতাগত উন্নয়ন ও ব্যবসায়িক পরামর্শ প্রদানের মাধ্যম হিসেবেও কাজ করে। ২০১৮ সালে শুরু হওয়া ‘জয়ী’র কাজের আওতাকে চারটি ভাগে ভাগ করা যায়- অ্যাক্সেস টু ফাইন্যান্স, অ্যাক্সেস টু মার্কেট, অ্যাক্সেস টু বিজনেস সাপোর্ট এবং অ্যাক্সেস টু ক্যাপাসিটি ডেভেলপমেন্ট। সম্প্রতি আইপিডিসি ঢাকার মিরপুরে নারী উদ্যোক্তাদের জন্য ‘জয়ী 360’ নামে একটি বিশেষায়িত উপশাখা চালু করে যা ‘জয়ী’র কার্যপরিধিকে আরও অর্থবহ করেছে।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রিজওয়ান দাউদ সামস বলেন, “জয়ীর এই নতুন লোগোটি বাংলাদেশের নারী উদ্যোক্তাদের জন্য আমাদের নিবেদনের একটি প্রতীক। আমরা নারীদের আর্থিক বাধা অতিক্রম করতে এবং উদ্যোগক্তা হিসেবে সফল হতে সহায়তা করতে প্রতিশ্রুতিবদ্ধ।”

নতুন লোগোর উন্মোচনের মাধ্যমে আরও অন্তর্ভুক্তিমূলক আর্থিক পরিবেশ তৈরিতে আইপিডিসি’র চলমান প্রচেষ্টা নারী উদ্যোক্তাদের বিকাশ ও সাফল্যের প্রয়োজনীয় সহায়তা নিশ্চিত করতে প্রতিষ্ঠানটি বদ্ধপরিকর।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *