সেপ্টেম্বর ১৭, ২০২৪

‘পাঠান’ ও ‘জওয়ান’-এর মতো অ্যাকশনে ভরপুর সিনেমা দর্শককে উপহার দিয়েছেন শাহরুখ খান। মাঝে ২০২৪ সালের এ কয়টি মাস বিরতিতে কেটেছে। কয়েক মাস আগে আইপিএলের খেলা চলার সময় অতিরিক্ত গরমে ‘হিটস্ট্রোক’ হয় তার। দিন কয়েকের বিরতি নিয়ে কাজে ফেরেন তিনি।

শিগগিরই অ্যাকশন হিরো হিসেবে আবার ধরা দিতে চলেছেন কিং খান। সিনেমার নাম কিং। যেখানে এই প্রথম সিনেমায় তার সঙ্গে অভিনয় করবেন মেয়ে সুহানা।

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে সপরিবারে হাজির হন শাহরুখ খান। সম্প্রতি ফারহা খানের মায়ের দাফনেও গেছেন অভিনেতা; কিন্তু সব জায়গায় তার চোখে ছিল রোদচশমা। দিন-রাত এই রোদচশমা ব্যবহারের কারণ জানাল ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। চোখের সমস্যায় আক্রান্ত এই অভিনেতা। অস্ত্রোপচার করতে যুক্তরাষ্ট্র যাবেন তিনি।

শোনা যাচ্ছে, আজই যাচ্ছেন শাহরুখ। কয়েক দিন ধরেই চোখের সমস্যায় ভুগছেন অভিনেতা। মুম্বাইয়ে চোখের চিকিৎসা করিয়ে সুরাহা হয়নি। অভিনেতার বাঁ চোখের সমস্যায় চিকিৎসা করাতে যাচ্ছেন আমেরিকায়।

শোনা গিয়েছিল কিং সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করবেন শাহরুখ। পরে জানা গেছে মুখ্য চরিত্রেই রয়েছেন তিনি। তার বিপরীতে খল চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে।

পরিচালক সুজয় ঘোষের এ সিনেমার শুটিংও শুরু হয়েছে লন্ডনে। এর প্রযোজনায় রয়েছেন সিদ্ধার্থ আনন্দ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *