সেপ্টেম্বর ১৭, ২০২৪

জঙ্গি হামলার শঙ্কায় ভিয়েনায় মার্কিন পপতারকা টেইলর সুইফটের তিনটি কনসার্ট বাতিল হয়েছে। অস্ট্রিয়া কর্তৃপক্ষ ইতোমধ্যে এ হামলার পরিকল্পনাকারী দুই সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেফতার করেছে। খবর সিএনএনের

অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় বৃহস্পতিবার ও শনিবারের মাঝে এই তিন কনসার্ট আয়োজিত হওয়ার কথা ছিল। অস্ট্রিয়ায় টেইলরের কনসার্টের আয়োজক প্রতিষ্ঠান ব্যারাকুডা মিউজিক জানিয়েছে, শোগুলো বাতিল করা হয়েছে।

বুধবার অনলাইনে পোস্ট করে সংস্থাটি জানায়, আর্নস্ট হ্যাপেল স্টেডিয়ামে পরিকল্পিত জঙ্গি হামলার বিষয়ে সরকারি কর্মকর্তাদের কাছ থেকে নিশ্চয়তা পাওয়ার পর আমরা বাধ্য হয়ে সবার নিরাপত্তার কথা মাথায় রেখে পূর্বনির্ধারিত এ তিন শো বাতিল করছি।

ভিয়েনায় আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ জানিয়েছে, আইসিসের প্রতি সহানুভূতিশীল এক ১৯ বছর বয়সি অস্ট্রিয়ার নাগরিককে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকালে অস্ট্রিয়ার দক্ষিণাঞ্চলের তেরনিৎজ থেকে তাকে আটক করা হয়। অপর ব্যক্তিকে ভিয়েনায় গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, ইন্টারনেটে আইসিসের প্রচারণায় তারা প্রভাবিত হন।

তেরনিৎজে সন্দেহভাজন ব্যক্তির বাড়িতে বিস্ফোরক ও রাসায়নিক উপকরণ পাওয়া গেছে বলেও জানায় পুলিশ।

ব্যারাকুডা মিউজিক জানিয়েছে, আগামী ১০ কর্মদিবসের মধ্যে টিকিটের মূল্য ক্রেতাদের কাছে ফিরিয়ে দেওয়া হবে।

গত বছরের ১৮ মার্চ থেকে টেইলর সুইফট ‘এরাস’ ট্যুরে অংশ নিচ্ছেন। তিনি যুক্তরাষ্ট্র, দক্ষিণ আমেরিকা, এশিয়া ও অস্ট্রেলিয়ায় শো করে এখন ইউরোপে আছেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *