সেপ্টেম্বর ১৭, ২০২৪

বলিউড অভিনেত্রী বিপাশা বসু। দীর্ঘ দিন ধরে লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে রয়েছেন। মা হওয়ার কারণে তেমন কোনো অনুষ্ঠানেও দেখা যায়নি তাকে। বিরতি ভেঙে ১১ বছর পর র‌্যাম্পে হাঁটলেন এই অভিনেত্রী। কয়েক দিন আগে ল্যাকমে ফ্যাশন উইকে হাজির হয়ে আলোচনায় উঠে এসেছেন এই অভিনেত্রী। খবর হিন্দুস্তান টাইমসের।

র‌্যাম্পে হাঁটার বেশ কিছু ভিডিও বিপাশা তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তা ছাড়াও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একাধিক ভিডিও। তাতে দেখা যায়, মা হওয়ার কারণে ওজন বেড়ে গেছে বিপাশার। ওজন বাড়লে মঞ্চে তার সাবলীল উপস্থিতি নজর কেড়েছে বিপাশা ভক্তদের।

নেটিজেনদের বড় একটি অংশ বিপাশার রূপের প্রশংসা করছেন। কিন্তু একাংশ তাকে নিয়ে কটাক্ষ করে মন্তব্য করেছেন। জয় নামে একজন লিখেছেন, ‘কীভাবে ক্যাট ওয়ার্ক করতে হয় তা কি সে ভুলে গেছে?’ কিরন শালিনি লিখেছেন, ‘এত মুটিয়ে গেছেন?’ ডলি শর্মা লিখেছেন, ‘ক্যাট ওয়ার্কের আগে মর্নিং ওয়ার্ক করুন।’ কটাক্ষ করে পাঠান তারিক লিখেছেন, ‘হাতি।’ অন্য একজন গন্ডারের সঙ্গে তুলনা করে মন্তব্য করেছেন।

গত বছরের ১২ সেপ্টেম্বর কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ৪৪ বছর বয়সী বিপাশা। করণ সিং গ্রোভার-বিপাশা দম্পতির এটি প্রথম সন্তান।

‘অ্যালোন’ সিনেমার শুটিং সেটে প্রথম বন্ধুত্ব হয় বিপাশা-করণের। ২০১৫ সালে এই সিনেমা মুক্তি পায়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিছুদিন চুটিয়ে প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল বিয়ে করেন এই জুটি।

বিপাশার সঙ্গে সংসার শুরুর আগে দুই বার বিয়ে ভেঙেছে করণের। বলিউড নায়িকার সঙ্গে তার সম্পর্ক টিকবে কি না, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকেই। দুজনের বিয়ে নিয়ে চর্চাও কম হয়নি। যাবতীয় সমালোচনা, নেতিবাচকতাকে উড়িয়ে দিয়ে একসঙ্গে রয়েছেন তারা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *