সেপ্টেম্বর ১৭, ২০২৪

হিন্দুধর্মাবলম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা নানা আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয়। দুর্গাপূজার আনন্দকে আরো আনন্দঘন করতে কেনাকাটায় কমতি রাখতে চান না নায়িকা অপু বিশ্বাস। তিনি জানান, বোরকা পরে শপিং করতে মার্কেটে যাবেন। পরিবার-পরিজনদের জন্য কেনাকাটা করবেন তিনি।

অপু বিশ্বাস শনিবার (৩০ সেপ্টেম্বর) রাজধানীর সীমান্ত সম্ভারে লুবাবার শো-রুম ভিজিট করে এসব কথা বলেন। এসময় অপু বিশ্বাসের সঙ্গে উপস্থিত ছিলেন সংগীতশিল্পী ও ব্র্যান্ড প্রমোটর বর্ষা চৌধুরী, কোরিওগ্রাফার গৌতম সাহা ও লুবাবার কর্ণধার নেওয়াজ।

এ সময় অপু বিশ্বাস বলেন, ‘এবার পূজো ঢাকাতেই করবো। জয়কে নিয়ে অনেক কিছু ভাবছি। আমাকে নিয়ে এখনও ভেবে উঠতে পারিনি। আরো দশদিন পর নিজেকে নিয়ে ভাববো। পূজা একটা ট্রেডিশনাল বিষয়। ওই ট্রেডিশনাল লুকটা আমি আসলে বার বারই আনতে চাই। পূজার ওই ট্রেডিশনাল লুকটা ব্যক্তি জীবনে খুব একটা প্রেজেন্ট করা হয় না। হয়তো বা ফটোশুটের ক্ষেত্রে হয়। এবার যেটা ইচ্ছে আছে সেটা হলো-গোল্ড দিয়ে আমাদের প্রতিমার যদি কোনো ডিজাইন করা যায় সেটা পূজায় পরার ইচ্ছা আছে। পূজায় পরিবারের অনেকেই আছেন যাদের গিফট দিতে হয়। আমি বোরকা পরে এসে লুবাবায় শপিং করে যাব। ডিসকাউন্ট আমি হাতছাড়া করতে চাই না।’

তিনি আরো বলেন, ‘এখানে এসে আমার ব্যাগে চোখ আটকে গেছে। শপিংয়ের জন্য লুবাবাতে এসে মনে হয়েছে সবগুলো ব্যাগই নিয়ে যাই। ধন্যবাদ লুবাবাকে কারণ তারা ৮০ পার্সেন্ট ডিসকাউন্ট দিয়েছেন। পূজাকে ঘিরে এই ডিসকাউন্ট দিয়েছেন। যতটুকু জানতে পেরেছি যেকোনো অকেশনে তারা এই ডিসকাউন্ট দিয়ে থাকেন।’

অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ‘লাল শাড়ি’ সিনেমাটি মুক্তি পায়। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে ‘ছায়াবৃক্ষ’ নামের সিনেমা। সিনেমাটি চলতি মাসে মুক্তির পরিকল্পনা করছে এর প্রযোজনা প্রতিষ্ঠান।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *