সেপ্টেম্বর ১৭, ২০২৪

ভারতীয় বাংলা সিনেমার গুণী অভিনেতা-নির্মাতা অনির্বাণ ভট্টাচার্য। ২০২০ সালে দীর্ঘ দিনের প্রেমিকা মধুরিমা গোস্বামীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। এখনো বিয়ের ৩ বছর পূর্ণ হয়নি। তার মাঝে গুঞ্জন চাউর হয়েছে, ভেঙে যাচ্ছে এ দম্পতির সংসার।

একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘দু’জনের দূরত্বের কথা অনেকেই এখন জানেন বা অনুভব করছেন।’

সূত্রটি আরো বলেন, ‘তবে দূরত্ব তৈরি হওয়া মানেই যে সম্পর্ক শেষ হচ্ছে এমনটা নয়। বিশেষ করে ব্যক্তিগত জীবনের কোনো ব্যাপার নিয়ে যতক্ষণ না কেউ মন্তব্য করছেন, ততক্ষণ কোনো কিছু আন্দাজ করে নেওয়া ঠিক নয়।’

এ বিষয়ে কথা বলতে অনির্বাণের মুঠোফোনে মেসেজ পাঠায় সংবাদমাধ্যমটি। কিন্তু কোনো সাড়া মেলেনি। পরে মধুরিমার সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘এ ব্যাপারে কোনো মন্তব্য করব না।’ তবে মধুরিমার বক্তব্যে নেটিজেনদের মনে সন্দেহের অবকাশ তৈরি করেছে।

অনির্বাণ-মধুরিমার মাঝে দূরত্ব তৈরির কারণ হিসেবে ভারতীয় আরেকটি সংবাদমাধ্যম জানিয়েছে, বিয়ের পর পরই তাদের মধ্যে বনিবনা খুব একটা হচ্ছিল না। যদিও দীর্ঘদিন প্রেম করে বিয়ে করেছেন অনির্বাণ-মধুরিমা।

মধুরিমার বাবা পদ্মশ্রীখ্যাত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী। তিনি নিজেও নাট্যচর্চার সঙ্গে যুক্ত। তার পড়াশোনাও থিয়েটার নিয়ে। অনির্বাণের সঙ্গে একত্রে নাট্য প্রযোজনায় কাজ করেছেন মধুরিমা।

মঞ্চনাটকের মাধ্যমে অভিনয়ে নাম লেখান অনির্বাণ ভট্টাচার্য। পরবর্তীতে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো— ‘ঈগলের চোখ’, ‘আরশি নগর’, ‘কলকাতায় কলম্বাস’, ‘ধনঞ্জয়’, ‘দেবী’, ‘দ্বিতীয় পুরুষ’, ‘শাহজাহান রিজেন্সি’ প্রভৃতি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *