সেপ্টেম্বর ২০, ২০২৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে চারজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত চারজন ঢাকা মেডিকেল ও কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ৩০০ ফিট সড়কের পূর্বাচল শেখ হাসিনা সরণির ভূঁইয়া বাড়ি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এদিকে নীলফামারীতে আরেকটি দুর্ঘটনায় এক আওয়ামী লীগ নেতার ডান পা হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

রূপগঞ্জে নিহতদের মধ্যে রাজধানীর সেগুনবাগিচা এলাকার ব্যবসায়ী নুরুল ইসলাম (৭৫) ও আরেকজন প্রাইভেটকার চালক মিলন মিয়া। অপর দু’জনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

পূর্বাচল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার উদ্দিপন ভক্ত জানান, সকাল সাড়ে ৯টার দিকে বেপরোয়া গতিতে আসা কুড়িল বিশ্বরোডগামী একটি যাত্রীবাহী প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের এক পাশ থেকে আরেক পাশে ছিটকে যায়। এ সময় কাঞ্চনগামী অপর একটি প্রাইভেটকারের সঙ্গে ওই গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকার দুটি দুমড়েমুচড়ে যায় এবং দুই চালকসহ আটজন গুরুতর আহত হন।

খবর পেয়ে পূর্বাচল ফায়ার সার্ভিস ও রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। আহত মিলন মিয়া নামের একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তাঁর মৃত্যু হয়।

এদিকে নীলফামারীর জলঢাকা উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহসান হাবীব শাহেদ (৩২) নামে এক আওয়ামী লীগ নেতার ডান পা হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। সোমবার রাত সাড়ে ৮টার দিকে জলঢাকা-ডোমার সড়কের দুন্দিবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহসান হাবীব শাহেদ উপজেলার আদর্শপাড়া এলাকার রাজা মিয়ার ছেলে ও উপজেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক।

স্থানীয়রা জানান, শাহেদ ও বাদশা নামে দু’জন মোটরসাইকেলে জলঢাকা বাজারের উদ্দেশে যাচ্ছিলেন। সড়কের দুন্দিবাড়ি এলাকায় একটি ব্যাটারিচালিত ভ্যানের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ভ্যানে থাকা টিনে লেগে শাহেদের ডান পা হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং পেছনে বসে থাকা বাদশা আহত হন। তারা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

 

 

 

 

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *