সেপ্টেম্বর ২০, ২০২৪

মুন্সীগঞ্জ-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের সমর্থকদের এলোপাতাড়ি কুপিয়ে জখম ও ২টি ক্যাম্প ভাঙচুরের অভিযোগ উঠেছে। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে শহরের উপকন্ঠে পঞ্চসার ইউনিয়নের বিনোদনপুর স্টিমার ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের অভিযোগ, আওয়ামী লীগ প্রার্থী মৃণাল কান্তি দাসের কর্মী সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছে। আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রাতেই আহত হাবুল মোল্লা বাদী হয়ে সদর থানায় অভিযোগ দায়ের করেছেন। ঘটনার পর থেকে উভয় সমর্থকদের মধ্যেই উত্তেজনা বিরাজ করছে।

মামলার বাদী আহত হাবুল মোল্লা বলেন, রাতে স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের প্রচারণার জন্য ক্যাম্পে মাইক নিয়ে যাচ্ছিলাম। এ সময় স্বতন্ত্র প্রার্থীর কেঁচি মার্কার প্রচারণামূলক একটি গান মাইকে বাজাচ্ছিলাম। তখন আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসের নৌকার কর্মী স্থানীয় মেম্বার জাহিদসহ আরও ৬ থেকে ৭ জন মিলে আমার ওপর এলোপাতাড়ি হামলা চালিয়ে কুপিয়ে জখম করে।

তিনি বলেন, এ সময় আমাকে বাঁচাতে সঙ্গী আমির হোসেন এগিয়ে আসলে তাকেও এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। একই সময় পুনরায় কেঁচি মার্কার প্রচারণা করলে জানে মেরে ফেলার হুমকি দেয় তারা। পরে স্থানীয় লোকজন আমাদের উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। এ বিষয়ে রাতেই সদর থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

মুন্সীগঞ্জ থানার ডিউটি অফিসার এস আই মোহাম্মদ সজল বলেন, পঞ্চসার ইউনিয়নের স্টিমার ঘাট এলাকায় স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের দুই সমর্থককে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় হাবুল মোল্লা বাদী হয়ে অভিযোগ জমা দিয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, পৃথক ঘটনায় বিনোদপুর এলাকায় ২টি ক্যাম্প ভাঙচুরের খবর পেয়ে ওই এলাকায় পুলিশ টহল বৃদ্ধি করা হয়েছে।

 

 

 

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *