এপ্রিল ২০, ২০২৪

প্রতারণার অভিযোগে স্ত্রী সাথী আক্তার ফাতেমাসহ ৬ জনের বিরুদ্ধে ঢাকার একটি আদালতে মামলা করেছেন আলোচিত জল্লাদ শাহজাহান ভূঁইয়া।আজ রোববার (৩১ মার্চ) ঢাকা চিফ জিুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তিনি মামলাটি দায়ের করেন।

জল্লাদ শাহজাহান ভূঁইয়ার আইনজীবী ওসমান গণি বিষয়টি নিশ্চিত করে জানান, আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পিবিআইকে তদন্ত করে ২৭ জুন প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ৪৪ বছর কারাবাসের পর ২০২৩ সালের ১৮ জুন মুক্তি পান মো. শাহজাহান ভূঁইয়া (৬৭) ওরফে জল্লাদ শাহজাহান। এরপর সাথি আক্তার ফাতেমাকে ১০ লাখ টাকা নগদ এবং ৫ লাখ টাকা দেনমোহর দিয়ে বিয়ে করেন। কিন্তু বিয়ের কিছু দিন পর থেকেই তার স্ত্রী টিকটক ও বন্ধু-বান্ধব নিয়ে বাইরে ঘোরাঘোরি শুরু করে। এতে শাহজাহান বাধা দিলে তার স্ত্রী ঝগড়া করে বাড়ি থেকে চলে যান। এরপর এ বছরের ১৪ ফেব্রুয়ারি দক্ষিণ কেরানীগঞ্জ থানায় গিয়ে উল্টো তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এ অবস্থায় বিয়ের আগে ও পরে ধার নেওয়া প্রায় ১৩ লক্ষাধিক টাকা ফেরত চেয়ে রোববার ঢাকা সিএমএম আদালতে ওই মামলাটি দায়ের করেন।

এর আগে ৩৬ মামলার আসামি জল্লাদ শাহজাহান ভূঁইয়া ৩২ বছর কারাভোগের পর গত বছরের ১৮ জুন মুক্তি পান। সাজার মেয়াদ কমানোর বাসনায় একের পর এক অপরাধীর মৃত্যুদণ্ড কার্যকর করে কয়েদি থেকে জল্লাদ বনে যান শাহজাহান।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *