জুন ১৬, ২০২৪

বিশ্বরের্ক গড়লেন সাকিব আল হাসান। আজ যুক্তরাষ্ট্রের বিপক্ষে এক উইকেট শিকারের মাধ্য দিয়ে এই রেকর্ড গড়েন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

আন্তর্জাতিক ক্রিকেটে ইতোমধ্যে ৪৩৫ ম্যাচে অংশ নিয়ে ১৪টি সেঞ্চুরি আর ৯৯টি ফিফটির সাহায্যে ১৪ হাজার ৫১৫ রান করেছেন সাকিব। আল বল হাতে শিকার করেছেন ৭০০ উইকেটে। ১৪ হাজার রান এবং ৭০০ উইকেটের ডাবলসে বিশ্ব রেকর্ড গড়েছেন সাকিব।

আজ শনিবার টাইগারদের হোয়াইটওয়াশ করার লক্ষ্যে ব্যাটিংয়ে নেমেই রীতিমতো তাণ্ডব চালাতে থাকে যুক্তরাষ্ট্র। ৪.৫ ওভারে ওপেনিং জুটিতে ৪৬ রান করেন অ্যান্ড্রিস গাউস ও শায়ান জাহাঙ্গীর।

এরপর মাত্র ১৪ রানের ব্যবধানে যুক্তরাষ্ট্রের ৫ উইকেট শিকার করেন সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহামন, রিশাদ হোসেন ও তানজিদ হাসান সাকিব।

স্বাগতিকদের ওপেনিং জুটি ভাঙেন সাকিব আল হাসান। তার বলে ক্যাচ তুলে দিয়ে ফেরেন অ্যান্ড্রিস গাউস। সাজঘরে ফেরার আগে মাত্র ১৫ বলে ৫টি চার আর এক ছক্কায় ২৭ রান করেন।

এরপর যুক্তরাষ্ট্র শিবিরে পরপর আঘাত হানেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। তার বলে তানজিম হাসান সাকিবের হাতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন শায়ান জাহাঙ্গীর। তিনি ২০ বলে দুই চার আর এক ছক্কায় ১৮ রান করে ফেরেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *