অক্টোবর ২৩, ২০২৪

আমরা সরকার গঠন করলে দেশের মালিক হবো না, মানুষের সেবক হবো বলে জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় আমির ডা. শফিকুর রহমান। তিনি বলেন, আমরা সরকার গঠন করলে দেশের মালিক হবো না, মানুষের সেবক হবো। অতীতেও দেখেছি, যারা রাষ্ট্র ক্ষমতায় গিয়ে নিজেদের দেশের মালিক মনে করেছে তাদের কী ভয়াবহ পরিণতি হয়েছে। তারা অস্থাকুড়ে নিক্ষেপিত হয়েছে। আমরা বিভেদ দেখতে চাই না। ধর্ম যার যার রাষ্ট্র আমাদের সবার।

শনিবার (১৯ অক্টোবর) বিকালে নওগাঁর নওজোয়ান মাঠে জামায়াতে ইসলামী নওগাঁ জেলা শাখার রোকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শফিকুর রহমান বলেন, জামায়াতে ইসলামী একটি মানবিক বাংলাদেশ গড়ে তুলতে চায়। যে দেশে মানুষ মানুষকে সম্মান করবে, মানুষের সব অধিকার নিশ্চিত হবে। যে দেশে কোনও যুবক বেকার থাকবে না। সবার কর্মসংস্থান সৃষ্টি করা হবে। জামায়াতে ইসলামী সরকার গঠন করলে আমাদের মহানবী হযরত মুহাম্মদ (স.) নারীদের যে সম্মান দিয়েছেন তাদের সেই সম্মান নিশ্চিত করা হবে

তিনি আরও বলেন, বিগত সাড়ে ১৫ বছর শ্বাসরুদ্ধকর অবস্থার মধ্যে আমরা ছিলাম। আল্লাহর ইচ্ছায় ছাত্রজনতার আন্দোলনের মধ্যে দিয়ে জুলুমের হাত থেকে রক্ষা পেয়েছি। এই ১৫ বছরে জামায়াতে ইসলামী বাংলাদেশ সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...