মে ২৬, ২০২৪

গত ১৩ই অগস্ট ছিল নায়িকার জন্মদিন। সেই রেশ এখনও কাটেনি। জন্মদিনের সেলিব্রেশনে সাগর পাড়ে হাজির শ্রাবন্তী। পরিচালক শুভ্রজিৎ মিত্র সঙ্গে নতুন প্রেমচর্চার মাঝে কোথায় ছুটি কাটাচ্ছেন নায়িকা? সঙ্গীই বা কে? প্রশ্ন ভক্তদের মনে। খোঁজ নিয়ে জানা গেল, পরিচালক ব্যস্ত পুরুলিয়ায় ‘দেবী চৌধুরাণী’র রেইকিতে। আর নায়িকা ছুটি কাটাচ্ছেন প্রিয় মানুষদের সঙ্গে। দিদি স্মিতা ঘোষ ও বান্ধবীদের সঙ্গে একুট জিইয়ে নিচ্ছেন পর্দার ‘দেবী চৌধুরাণী’। খবর হিন্দুস্থান টাইমস।

সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট! কখনও সমুদ্রের ধারে চাঁদের আলো গায়ে মেখে নৈশভোজ সারছেন, তো কখনও চুমুক পানীয়র গ্লাসে। মেক-আপহীন লুকেই আবার নীল মনোকিনি পরে ডুব দিচ্ছেন পুলের জলে। শ্রাবন্তীর নীলাম্বরী রূপে মোহিত সকলে। কে বলবে নায়িকার বয়স ৩৭! ১৭ বছরের যুবকও মন হারাচ্ছে শ্রান্তীর আগুন রূপে।

এর মাঝেই বৃহস্পতিবার বিকালে লাল শর্ট ড্রেসে সেক্সি ভিডিয়ো পোস্ট করলেন শ্রাবন্তী। খালি পায়ে সমুদ্র সৈকতে প্রাণোচ্ছ্বল শ্রাবন্তী। অফ শোল্ডার ড্রেসে অভিনেত্রীর মোহময়ী রূপ দেখে চোখ ফেরানো দায়! কিন্তু সমুদ্রের হাওয়ায় বেসামাল শ্রাবন্তীর ড্রেস। হাওয়ার জেরে নায়িকা শিকার হলেন পোশাক বিভ্রাটের। বেরিয়ে এল তাঁর সাদা রঙা প্যান্ট।

অরিজিৎ সিং, জসলিন রয়্যালের হিরিয়েঁ গানের সঙ্গে এই রিল ভিডিয়ো পোস্ট করেছেন শ্রাবন্তী। ফ্যানেরা ভালোবাসা জানালেও কটাক্ষে বিদ্ধ হয়েছেন নায়িকা। কেউ শ্রাবন্তীর ভিডিয়োয় যৌন ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন, আবার কেউ লিখেছেন- ‘বিচ্ছিরি লাগছে’।

দু-দিন আগেই সোশ্যাল মিডিয়া পোস্টে শ্রাবন্তী জানিয়েছিলেন, ইন্টারন্যাশনাল স্টার ডিরেক্টরিতে তাঁর এর নাম নথিভুক্ত হয়ে গিয়েছে।’ খবর, নায়িকাকে আকাশের তারা উপহার দিয়েছেন পরিচালক শুভ্রজিৎ মিত্র। যা তাঁদের প্রেমের জল্পনাকে ফের উস্কে দিয়েছে। যদিও এই প্রেমের চর্চাকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন নায়িকা, একই কথা পরিচালকের মুখে।

সোশ্যাল মিডিয়ায় হামেশাই ট্রোলড হন শ্রাবন্তী। যদিও ট্রোলারদের পাত্তা দিতে না-রাজ নায়িকা। এক সাক্ষাৎকারে তিনি জানান, আগে ভাবতেন তাঁর ব্যক্তিগত জীবন সুখের নয় বলেই হয় তিনি ‘সফট টার্গেট’। কিন্তু এখন মনে করেন- ‘কুছ তো লোগ কয়েঙ্গে’। ট্রোলারদের নিয়ে চিন্তিত নন তিনি।

মাত্র ১৬ বছর বয়সে পালিয়ে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। পরের বছরই মা হন তিনি। কেরিয়ার ভুলে মন দেন সংসারে। লম্বা বিরতির পর কাজে ফিরেছিলেন। রাজীবের সঙ্গে সুখী হয়নি শ্রাবন্তীর দাম্পত্য ২০১৬ সালে বিবাহবিচ্ছেদ হয় নায়িকার। এরপর মডেল কৃষাণ বিরাজকে বিয়ে করেন দেবের ‘দুজনে’ কো-স্টার। কিন্তু মাস কয়েক যেতে না যেতেই পথ আলাদা হয়, এরপর ২০১৯ সালে ডিভোর্স চূড়ান্ত হতে না হতেই ফের বিয়ের পিঁড়িতে বসেন পঞ্জাবি মুণ্ডা রোশনের সঙ্গে। কিন্ত তৃতীয়বারেও বিয়ে টিকলো না। শ্রাবন্তী স্পষ্ট জানালেন আর নয়! চতুর্থ বিয়েতে আগ্রহী নন তিনি। আর প্রেমেও পড়তে চান না। বরং কাজকে ভালোবেসেই কাটাতে চান বাকি জীবন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *