এপ্রিল ২২, ২০২৪

বলিউড বাদশাহ শাহরুখ খানের জন্মদিন আজ ২ নভেম্বর (বুধবার)। আর তাই গতকাল রাতেই কিং খানের বাড়ির সামনে ভিড় হাজার হাজার ভক্তের। ইচ্ছা, শাহরুখকে এক নজর দেখবেন এবং চিৎকার করে বলবেন ‘উই লাভ শাহরুখ’। সবমিলিয়ে সাগরপাড়ের মায়া-নগরীতে গতকাল রাত থেকেই উৎসবের আমেজে।

এদিকে জন্মদিনের দিনেই মুক্তি পেতে যাচ্ছে শাহরুখের ‘পাঠান’ সিনেমার টিজার। চমক হিসেবে আরও রয়েছে, রূপালী পর্দায় ফের দেখা যাবে ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’।

যশরাজ ফিল্মসের পক্ষ থেকে শাহরুখের জন্মদিনে উপহার এটি।

১৯৯৫ সালের ২০ অক্টোবর মুক্তি পেয়েছিল ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’। প্রায় ২৭ বছর যাবৎ মুম্বাইয়ের মারাঠা মন্দির সিনেমায় প্রদর্শিত হয় এই সিনেমা। আজ ভারতের বেশকিছু নির্বাচিত পিভিআর স্ক্রিনে দেখানো হবে সিনেমাটি।

‘জিরো’ (২০১৮)-র ব্যর্থতার পর নিজেকে বড় পর্দা থেকে গুটিয়ে নিয়েছিলেন শাহরুখ। দীর্ঘ সময় লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়া থেকে দূরে থাকার পর ‘পাঠান’ সিনেমা দিয়েই কামব্যাক করবেন তিনি। এতে গুপ্তচরের ভূমিকায় থাকবেন কিং খান। প্রধান নারী চরিত্রে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। খল চরিত্রে থাকবেন জন আব্রাহাম। যশরাজ ফিল্মস প্রযোজিত ‘স্পাই ইউনিভার্স’-এর এই সিনেমাতে ‘টাইগার’ চরিত্রে ক্যামিও করতে দেখা যাবে সালমান খানকে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *