সেপ্টেম্বর ২০, ২০২৪

শান্তা সিকিউরিটিজ আজ দেশের প্রথম নেক্সট জেনারেশন ট্রেডিং প্ল্যাটফর্ম, ‘শান্তা ইজিট্রেড’ চালু করার ঘোষণা দিয়েছে। এই নতুন সংযোজনের মাধ্যমে শেয়ারবাজারে বিনিয়োগকারীরা তাদের স্মার্টফোন থেকেই নিরবিচ্ছিন্ন ট্রেডিংয়ের সুযোগ পাবেন বলে আশা করছেন শান্তা সিকিউরিটিজের কর্তাব্যক্তিরা।

অত্যাধুনিক এই অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম (ওএমএস) অ্যাপটি এক বছরেরও অধিক সময় ধরে বিভিন্ন শ্রেণি-পেশার বিনিয়োগকারীদের উপযুক্ত করে তৈরি করা হয়েছে। এতে করে গ্রাহক সহজেই পুঁজিবাজার এবং পছন্দের প্রতিষ্ঠানের বর্তমান অবস্থা নিরীক্ষা করে যেকোনো স্থান থেকেই নির্বিঘ্নে লেনদেন করতে পারবেন শেয়ারবাজারে।

শান্তা ইজিট্রেডের উল্লেখযোগ্য বৈশিষ্ট্যসমূহ:

দেশের প্রথম নেক্সট জেনারেশন ট্রেডিং প্ল্যাটফর্ম (এনটিপি)
অন্য কারো সহায়তা ছাড়া ঘরে বসেই লেনদেন করার সুযোগ
বায়োমেট্রিক প্রযুক্তির ফলে গ্রাহকের তথ্যের সর্বোচ্চ সুরক্ষা
এক অ্যাকাউন্ট থেকে লগইন করে একই সাথে ঢাকা এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের একাধিক অ্যাকাউন্টে লেনদেন করার সুযোগ
শেয়ারবাজার ও অর্থনীতি সম্পর্কিত সর্বশেষ খবর পাবার সুযোগ

শান্তা ইজিট্রেডের উদ্বোধন উপলক্ষে শান্তা সিকিউরিটিজের সিইও, কাজী আসাদুজ্জামান বলেন, শান্তা ইজিট্রেড বাংলাদেশের বিনিয়োগ খাতে একটি উল্লেখযোগ্য মাইলফলক যোগ করবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি। তাই, আমি আজকে অত্যন্ত আনন্দিত আপনাদের সাথে এই উদ্ভাবনী ট্রেডিং অ্যাপটির পরিচয় করিয়ে দিতে পেরে। শান্তা ইজিট্রেড তৈরির পিছে আমাদের সবচেয়ে বড় অনুপ্রেরণা ছিল উন্নত প্রযুক্তির সাহায্যে দেশের সাধারণ বিনিয়োগকারীদের নিরবিচ্ছিন্ন ট্রেডিংয়ের সুযোগ করে দেয়া। পাশাপাশি অ্যাপটির মাধ্যমে লেনদেন করার পূর্বে আমাদের গ্রাহক যেন সহজেই শেয়ারবাজার বিশ্লেষণ করে সঠিক সিদ্ধান্তে উপনীত হতে পারেন তার সর্বোচ্চ চেষ্টাটাই আমরা করেছি। শান্তা ইজিট্রেড বিনিয়োগকারীদের ট্রেডিং যাত্রায় ইতিবাচক প্রভাব ফেলার পাশাপাশি দেশের অর্থনীতিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমরা আশাবাদী।”

শান্তা ইজিট্রেড’র ইউজার-ফ্রেন্ডলি ইন্টারফেস এবং উন্নত বৈশিষ্ট্যসমূহ বিনিয়োগকারীদের অনলাইন ট্রেডিংয়ে এক ভিন্ন ধরনের অভিজ্ঞতা প্রদান করবে। গুগল প্লে স্টোর অথবা অ্যাপ স্টোরে সহজেই ডাউনলোড করা যাবে অ্যাপ্লিকেশনটি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *