অক্টোবর ১৮, ২০২৪

ভারতের হরিয়ানার কার্নালে এলিভেটেড সড়কের পিলারের নীচের ড্রেন পাইপ ভেঙে কয়েকটি গাড়ির উপরে পড়ে। এতে বেশ কয়েকিট গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। গাড়িতে থাকা বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানেই তাদের আপাতত চিকিৎসা চলছে।

এদিকে সংবাদ সংস্থা এএনআই এই দুর্ঘটনা একটি ভিডিও পোস্ট করেছে তাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, রাস্তায় একটি বড় পাইপ পড়ে আছে। পড়ে থাকা পাইপের কারণে অনেক গাড়ি ও বাইক ক্ষতিগ্রস্ত হয়েছে। সেই পাইপে চাপা পড়েছিল বেশ কয়েকিট প্রাইভেটকার। উদ্ধার করে আহতদের চিকিৎসার জন্য নিকটবর্তী হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, দুর্ঘটনার পর স্থানীয়রাই প্রথমে ছুটে আসেন। তারাই ধরাধরি করে গাড়ির ওপরে পড়ে যাওয়া বড় ড্রেন পাইপটিকে সরানোর চেষ্টা করেন। তবে বিশাল ভারী সেই পাইপ তারা সরাতে পারেননি।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। সঙ্গে উদ্ধারকারী দলকে খবর দেওয়া হয়। তারাও দুর্ঘটনাস্থলে গিয়ে পৌঁছায় এবং পাইপ সরানোর কাজে হাত লাগায়। এরপর দীর্ঘ প্রচেষ্টার পরে গাড়ি ওপর থেকে পাইপ সরিয়ে পাশে রাস্তায় রাখা হয়। গাড়িতে চাপা পড়া যাত্রীদের উদ্ধার করে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে পাঠানো হয়।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পানিপতের সংসদ সদস্য প্রমোদ ভিজ বলেন, ড্রেন পাইপিটি কেন ভেঙে পরল এর তদন্ত হবে। কারো দোষ থাকলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...