জুন ২৩, ২০২৪

১৩ বছর পর কলকাতায় গেছেন বলিউডের ভাইজান সালমান খান। শনিবার (১৩ মে) ইস্টবেঙ্গল ক্লাবের অনুষ্ঠানে এসে মঞ্চ মাতান তিনি। সঙ্গে ছিলেন পূজা হেগড়ে, জ্যাকলিন ফার্নান্দেজ, সোনাক্ষী সিনহার মতো বলিউড নায়িকারা।

নিজের হিট গান ‘ও ও জানে জানা’, ‘জিনে কে হ্যায় চার দিন’, ‘মুন্নি বদনাম হুয়ি’তে নেচে মঞ্চ মাতান সালমান। রোম্যান্টিক গানে পা মেলান সোনাক্ষী, জ্যাকলিন, পূজার সঙ্গেও। গত কয়েক মাস ধরে একের পর এক প্রাণনাশের হুমকি পেয়ে চলেছেন ভাইজান। সেই সব হুমকিকে উড়িয়ে দিয়ে খোশমেজাজে মঞ্চে পারফর্ম করলেন সালমান।

শনিবার দুপুরে কলকাতায় পা রেখেই সোজা কালীঘাটে যান সালমান। পরনে আকাশি জিন্স এবং একই রঙের শার্ট। সেখানে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন বলিউডের ভাইজান। তাকে উত্তরীয় পরিয়ে স্বাগত জানান মুখ্যমন্ত্রী। হরিশ চ্যাটার্জি রোড তখন উপচে পড়ে অনুরাগীদের ভিড়ে। নায়কের ‘দর্শন’ পেতে কালীঘাটে হাজির হয়েছিলেন নেতাজিনগর সালমান খান ফ্যান ক্লাবের সদস্যরাও। উজ্জ্বয়ন চৌধুরী নামে ক্লাবের এক সদস্য বলেন, ‘সালমান খানকে ইস্টবেঙ্গল ক্লাবেও দেখব। ওকে কালীঘাটেও দেখব।’

অন্যদিকে ইস্টবেঙ্গলে ক্লাবের পক্ষ থেকে আজীবন সদস্যপদ দিয়ে সম্মানিত করা হয় সালমান খানকে। অনুষ্ঠানের শেষে ইস্টবেঙ্গলের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয় তাকে। সম্মান ও উপহার পেয়ে আপ্লুত তারকা। অনুষ্ঠানের শেষে প্রথমে মঞ্চে ওঠেন পশ্চিমবঙ্গের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস এবং বিধাননগরের মেয়র কৃষ্ণা চক্রবর্তী। উত্তরীয় পরিয়ে সম্মানিত করা হয় সালমানকে। তারপর মঞ্চে ওঠেন ইস্টবেঙ্গলের কর্তা দেবব্রত (নীতু) সরকার। ছিলেন ইস্টবেঙ্গলের বাকি কর্তারাও। সালমানকে চিরাচরিত লাল-হলুদ উত্তরীয় পরিয়ে বরণ করে নেওয়া হয় ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে। ক্লাবের শতবর্ষ উপলক্ষ্যে তৈরি বিশেষ মুদ্রাও দেওয়া হয় স্মারক হিসাবে। সালমানের প্রিয় ২৭ নম্বর লাল-হলুদ জার্সি তুলে দেওয়া হয় তার হাতে। এছাড়াও মাঠের ঘাস এবং মাটি প্রতীকী হিসেবে তুলে দেওয়া হয় তার হাতে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *