মে ২৬, ২০২৪

লোকচক্ষুর অন্তরালে দীর্ঘ দিন ধরে চুটিয়ে প্রেম করছিলেন ‘আশিকি ২’ ছবির সুরকার-গায়িকা জুটি। অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন তারা। প্রেমিক-প্রেমিকা থেকে অফিসিয়ালি স্বামী-স্ত্রী হলেন মিঠুন শর্মা ও পলক মুচ্ছল।

শুক্রবার (৪ নভেম্বর) থেকে শুরু হয়ে গিয়েছিল বিয়ের নানা অনুষ্ঠান। গায়ে হলুদ থেকে মেহেদি— সব ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন পলক। রবিবার (৬ নভেম্বর) সন্ধ্যায় চারহাত এক হলো দুজনের। মুম্বাইতে বিয়ে হলেও পলক-মিঠুনের সংবর্ধনা হবে ইন্দোরে।

কাজের সূত্রেই দেখা এই জুটির, ধীরে ধীরে গভীর হয় সম্পর্ক। অবশেষে সুরের বন্ধনে বাঁধা পড়লেন এই জুটি। বিয়ের পর ছবি শেয়ার করে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পলক লেখেন, ‘আজ থেকে সারা জীবনের জন্য আমরা একে অপরের হয়ে গেলাম, নতুন পথ চলা শুরু।’

বিয়ের দিন লাল টুকটুকে লেহেঙ্গা হাতে লাল চূড়া, সাবেকি গয়নায় সাজেন গায়িকা। অন্য দিকে মিঠুন পরেন বেজরঙা শেরওয়ানি, পলকের পোশাকের সঙ্গে রঙ মিলিয়ে পরলেন লাল স্টোল। নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দেন সংগীত জগতের তারকারা। যার মধ্যে রয়েছেন তুলসী কুমার, শান, দিব্যা খোসলা কুমার, জ্যাসলিন রয়্যাল-সহ একাধিক শিল্পী।

বলিউডের বহু সিনেমায় গান গেয়েছেন পলক মুচ্ছল। তার গাওয়া জনপ্রিয় গানের মধ্যে সবচেয়ে বেশি চর্চা হয় ‘আশিকি টু’ নিয়ে। এছাড়াও ‘এক থা টাইগার’, ‘কিক’, ‘প্রেম রতন ধন পায়ো’, ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘কাবিল’, ‘বাঘি টু’ ইত্যাদি। তার গাওয়া কয়েকটি জনপ্রিয় গান হলো, চাহু ম্যায় আনা (আশিকি টু), কউন তুঝে (এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি), ঢোলিড়া (লাভযাত্রী), এক মুলাকাত (ড্রিম গার্ল) ইত্যাদি গানে কণ্ঠ দিয়েছেন পলক।

অন্যদিকে, পলকের বর মিঠুন ২০০৬ সাল থেকে বলিউডে সংগীত পরিচালনা করছেন। সেরা সংগীত পরিচালক হিসেবে তিনি ফিল্ম-ফেয়ারসহ বিভিন্ন পুরস্কারও জিতেছেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *