ফেব্রুয়ারি ২৩, ২০২৪

টি-টোয়েন্টি বিশ্বকাপের মিশন শেষে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। সোমবার (৭ নভেম্বর) রাত সোয়া ১১টার দিকে দেশে পৌঁছান ক্রিকেটাররা। দলের সঙ্গে দেশে ফেরেননি অধিনায়ক সাকিব আল হাসান, অলরাউন্ডার মেহেদী মিরাজ ও নুরুল হাসান সোহান। সাকিব স্ত্রী ও সন্তানের কাছে যুক্তরাষ্ট্র যাচ্ছেন। আর সোহান ও মিরাজ অস্ট্রেলিয়াতেই ছুটি কাটাবেন।

নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপ শেষে ৩৮ দিন পর দেশে ফিরেছেন লিটন-শান্তরা। ৩০ সেপ্টেম্বর দেশ ছেড়েছিল স্কোয়াড।

দলের সঙ্গে দেশে ফেরেননি অধিনায়ক সাকিব আল হাসান, অলরাউন্ডার মেহেদী মিরাজ ও নুরুল হাসান সোহান। সাকিব স্ত্রী ও সন্তানের কাছে অস্ট্রেলিয়া থেকে যুক্তরাষ্ট্র যাচ্ছেন। আর সোহান ও মিরাজ অস্ট্রেলিয়াতেই ছুটি কাটাবেন।

বিশ্বকাপে নেদারল্যান্ডসের বিপক্ষে জয় দিয়ে শুরু করলেও টুর্নামেন্ট ভালো যায়নি সাকিববাহিনীর। নেদারল্যান্ডস ও জিম্বাবুয়ের বিপক্ষে ছাড়া আর কোনো দলের বিপক্ষে জিততে পারেনি টাইগাররা। ফলে, সুপার টুয়েলভ পর্ব থেকেই তাদের বিদায় নিতে হয়।

দেশে ফিরে সপ্তাহখানেক বিশ্রামের পর আবারও মাঠে ফিরতে হবে ক্রিকেটারদের। নভেম্বরের শেষ সপ্তাহে শুরু হচ্ছে ভারত সিরিজের প্রস্তুতি।

৩ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ভারতের বিপক্ষে ২ টেস্ট ও ৩ ওয়ানডের সিরিজ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *