সেপ্টেম্বর ২০, ২০২৪

বাংলাদেশের কোচিংয়ে ফের যুক্ত হলেন শ্রীধরন শ্রীরাম। ভারতে অনুষ্ঠেয় বিশ্বকাপে বাংলাদেশ দলের টেকনিক্যাল কনসালটেন্ট (পরামর্শক) হিসেবে দায়িত্ব পালন করবেন ভারতীয় কোচ শ্রীধরন শ্রীরাম। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক বার্তায় বিষয়টি নিশ্চিত করেছে।

এর আগে শ্রীরাম সংযুক্ত আরব আমিরাতে টি-২০ ফরম্যাটে অনুষ্ঠিত এশিয়া কাপে দলের পরামর্শক ছিলেন। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-২০ বিশ্বকাপে একই ভূমিকায় থাকলেও তিনি মূলত বাংলাদেশ দলের হেড কোচের দায়িত্ব পালন করেছিলেন।

বিসিবি জানিয়েছে, শ্রীরাম বাংলাদেশের বিশ্বকাপ যাত্রার শুরু থেকে দলের সঙ্গে থাকবেন। গুয়াহাটিতে তিনি দলের সঙ্গে যোগ দেবেন। সেখানে ২৯ সেপ্টেম্বর শ্রীলঙ্কা ও ২ অক্টোবর ইংল্যান্ডের বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। তিনি ওই ম্যাচের সময় দলের সঙ্গে থাকবেন।

বাংলাদেশ দলের পুরো বিশ্বকাপ যাত্রায় পরামর্শক হিসেবে দায়িত্ব পালন করবেন শ্রীরাম। তিনি ভারতের সাবেক স্পিন অলরাউন্ডার। অস্ট্রেলিয়া জাতীয় দলের সহকারী কোচ হিসেবে ২০১৮-২২ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেছেন।

এছাড়া নিয়মিত কাজ করছেন আইপিএলে। বাংলাদেশের টি-২০ দলের সঙ্গে সংক্ষিপ্ত মেয়াদে কাজ করলেও শ্রীধরন তার পরিকল্পনার জন্য প্রশংসা কুড়িয়েছেন। তার অধীনে অস্ট্রেলিয়া বিশ্বকাপে বাংলাদেশ তেমন সাফল্য না পেলেও টি-২০ ফরম্যাটে ভালো ক্রিকেট খেলার বার্তা ওই বিশ্বকাপ থেকেই দিয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *