সেপ্টেম্বর ২৮, ২০২৪

বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের (বিএসজেএ) সিনিয়র সদস্য, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও এটিএন নিউজের বার্তা সম্পাদক (ডিজিটাল অ্যান্ড নিউ মিডিয়া) অঘোর মন্ডল আর নেই। বুধবার রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী, দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন ধরেই অঘোর মন্ডল কিডনি ও হৃদরোগের গুরুতর সমস্যায় ভুগছিলেন।

এই জটিলতার পাশাপাশি গত ৫ সেপ্টেম্বর থেকে তিনি ডেঙ্গু আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি ছিলেন। অবস্থার অবনতি হলে আইসিইউ এবং লাইফ সাপোর্টে নেওয়া হয়েছিল।

অঘোর মন্ডল তিন দশকের বেশি সময় ধরে সাংবাদিকতায় জড়িত ছিলেন। নব্বইয়ের দশকে ভোরের কাগজে কর্মরত ছিলেন। বর্তমানে দেশের প্রতিষ্ঠিত অনেক ক্রীড়া সাংবাদিকের হাতেখড়ি হয়েছে তার মাধ্যমে।

একবিংশ শতাব্দীর শুরুর দিকে সম্প্রচার মাধ্যমে যোগ দেন তিনি। চ্যানেল আই, দীপ্ত টিভি, এটিএন নিউজে কাজ করেছেন দীর্ঘদিন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি এটিএন নিউজে বার্তা সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন।

২০১৭ সালে তিনি বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের (বিএসজেএ) ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন। তার মৃত্যুতে বাংলাদেশ স্পোর্টস জানালিস্ট অ্যাসোসিয়েশন গভীর শোক প্রকাশ করেছে। শোক প্রকাশ করেছে বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতিও (বিএসপিএ)।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *