মে ২৬, ২০২৪

বিজ রিপোর্ট

এক্সপ্লোরিয়ানা বাংলাদেশ লিমিডেটের চেয়ারম্যান মেজবাউদ্দিন মো. জীবন চৌধুরীকে উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে মনোনয়ন দিয়েছে বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার্স অ্যাসোসিয়েশন (বিটিইএ)।

মঙ্গলবার (২৫ অক্টোবর) বিটিইএ’র চেয়ারম্যান শহিদুল ইসলাম সাগর স্বাক্ষরিত একটি চিঠি মেজবাউদ্দিন মো. জীবন চৌধুরীকে দেওয়া হয়েছে।

চিঠিতে উল্লেখ করা হয়, বিটিইএ’র পক্ষ থেকে প্রীতি ও শুভেচ্ছা নিবেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে ১৯৭২ সালে বাংলাদেশ পর্যটন করপোরেশন প্রতিষ্ঠার মধ্য দিয়ে বাংলাদেশের পর্যটন শিল্পের অগ্রযাত্রা শুরু হয়। বঙ্গবন্ধুর পর্যটন দর্শনকে সামনে রেখে বাংলাদেশকে বিশ্বের দরবারে ইতিবাচকভাবে তুলে ধরতে এবং পর্যটন শিল্পের স্টেকহোল্ডারদের যাবতীয় সমস্যা থেকে উত্তরণের উপায় খুঁজে বের করা ও বাংলাদেশের পর্যটন শিল্পের বিকাশে কাজ করে যাচ্ছে দেশের পর্যটন পেশাজীবীদের অন্যতম সংগঠন বিটিইএ৷ আপনি জেনে আনন্দিত হবেন যে, দেশীয় পর্যটনশিল্পকে আরো শক্তিশালী করতে একজন পর্যটন
পেশাজীবীর ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল ও তরাস্বিত করতে আপনার মতো সুযোগ্য ব্যক্তিত্ব এ সংগঠনের উপদেষ্টা পরিষদে একান্ত প্রয়োজন । তাই আপনাকে বিটিইএ’র উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে। অতএব , বাংলাদেশের পর্যটন শিল্পকে আরও একধাপ এগিয়ে নিতে ‘বিটিইএ’র উপদেষ্টা পরিষদের সদস্য পদ অলঙ্করণে সদয় সম্মতি প্রদান করে বাধিত করবেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *