ফেব্রুয়ারি ২৩, ২০২৪

দেশের অভিনেতা আলমগীর ও গায়িকা রুনা লায়লা দম্পতিকে এবার একসঙ্গে দেখা যাবে একটি বিজ্ঞাপন চিত্রে। দীর্ঘদিন পর পর্দায় হাজির হচ্ছে এই তারকা দম্পতি।

তাদেরকে নিয়ে একটি বিজ্ঞাপনচিত্র তৈরি করছেন নির্মাতা অনন্য মামুন। সেই বিজ্ঞাপনে আলমগীর-রুনা লায়লার সঙ্গে দেখা যাবে আঁখি আলমগীরকেও। অভিনেতা আলমগীরের প্রথম সংসারের মেয়ে আঁখি আলমগীর। ফলে প্রথমবারের মতো একসঙ্গে তাদের তিনজনকে দেখা যাবে পর্দায়।

একটি রিয়েল এস্টেট কোম্পানির জন্য ওই বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করছেন অনন্য মামুন; যার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে আগামী ১০ জানুয়ারি।

নির্মাতা অনন্য মামুন বলেন, একটি রিয়েল এস্টেট প্রতিষ্ঠানের বিজ্ঞাপন হবে এটি। বড় আয়োজনে বিজ্ঞাপনটি বিভিন্ন মাধ্যমে প্রচার হবে। বিজ্ঞাপনটির জন্য তাদের ছাড়া অন্য কাউকে কল্পনা করতে পারছিলাম না। সেই কারণে তাদের নিয়েছি। স্ক্রিনেও তারা অভিনেতা আলমগীর ও সংগীতশিল্পী রুনা লায়লা হিসেবে আসছেন।

তিনি বলেন, তাদের মতো কিংবদন্তিকে নিয়ে কাজ করতে পারাটা সৌভাগ্যের। এটা আমার জন্য অনেক বিশেষ একটি কাজ হতে যাচ্ছে। বিজ্ঞাপনের গল্প তাদেরকে ঘিরেই সাজানো। সুতরাং এখানে অন্য কাউকে কল্পনা করতে পারিনি।

৫৩ বছর ধরে পেশাদার সংগীতশিল্পী হিসেবে কাজ করছেন রুনা লায়লা। বাংলাদেশের পাশাপাশি ভারত ও পাকিস্তানেও তিনি সুনাম কুড়িয়েছেন। আর আলমগীরের সিনেমা ক্যারিয়ারও প্রায় পঞ্চাশ বছরের। দেশের সিনেমায় সবচেয়ে বেশি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেতাও তিনি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *