এপ্রিল ২০, ২০২৪
গত রবিবার তথা ১১ ডিসেম্বর ২০২২ তারিখ বেলা সাড়ে ১১ টার দিক জয়পুরহাটের আক্কেলপুর পৌর শহরের উপজেলা পরিষদ কার্যালয়ের ঠিক সামনেই এই মর্মান্তিক দু’র্ঘটনাটি ঘটে যায়। এই ঘটনায় বাসটিকে যদিও জব্দ করা হয়েছে এবং ড্রাইভার মফির উদ্দিনকে (৫৮) ইতিমধ্যেই আটক করেছেন পুলিশ কর্তৃপক্ষ।
নিহত নাইচ আলী (২৯) আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের মহিতুড় গ্রামের আক্কাস আলীর ছেলে। তিনি খাগড়াছড়ি সেনা ক্যাম্পের ৬ ইষ্টবেঙ্গল ইউনিট, বাগাইহাট জোনের ল্যা’ন্স করপোরাল পদে বাংলাদেশ সেনাবাহিনীতে কর্মরত ছিলেন।
ল্যান্স কর্পোরাল নাইচ আলী ১১ দিন আগে ছেলেসন্তানের বাবা হন । আর এই সুন্দর মুহুর্তের সাথে নিজেকে অংশগ্রহণ করার জন্য সন্তানের আকিকা করতেই ১৯ দিনের ছুটি নিয়ে বাড়িতেে এসেছেন।। ছেলের আকিকা উপলক্ষ্যে বাজার করতে গিয়ে বাস চাপায় নিহত হন। তিনি মোট দুই সন্তানের জনক ছিলেন । তার মেয়ের বয়স মাত্র তিন বছর।
আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানিয়েছেন, “ময়না তদন্তের জন্য সেনাসদস্য নাইচ আলীর মরদেহ জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। এই ঘটনায় পরিবার মামলা করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
(Source – ARMY Multimedia)
শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *