অক্টোবর ৯, ২০২৪

রাজধানীর প্রগত সরণি এলাকার ফুজি ট্রেড সেন্টারের সামনে আকাশ পরিবহনের একটি বাসের চাকায় পিষ্ট হয়ে নেক্সট ভেনচার কোম্পানির এক নারী কর্মী নিহত হয়েছেন।

এ ঘটনাকে কেন্দ্র করে কোম্পানিটির কয়েকশ কর্মী ঘটনাস্থলে রাস্তা অবরোধ করে রেখেছেন। এর ফলে প্রগতি সরণি এলাকায় ভয়াবহ যানজট সৃষ্টি হয়েছে।

নিহতের নাম আইরিন (২৪)। এ ঘটনায় নারীকে চাপা দেওয়া বাসটি জব্দ করেছে পুলিশ।

বুধবার (৯ অক্টোবর) ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে এসব তথ্য জানিয়েছে গুলশান ট্রাফিক বিভাগ।

পোস্টে বলে হয়, বাড্ডা ট্রাফিক জোনের অধীন ফুজি ট্রেড সেন্টারের সামনে আউটগোয়িংয়ে আকাশ পরিবহন বাসের চাকার নিচে পিষ্ট হয়ে নেক্সট ভেনচার কোম্পানির একজন নারী কর্মী ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। বাসটি জব্দ করা হয়েছে। ওই কোম্পানির কর্মীরা রাস্তায় অবস্থান নেওয়ার কারণে রামপুরা থেকে যমুনা ফিউচার পার্কের দিকে এক লেনে গাড়ি চলাচল করছে। যান চলাচল পুরোপুরি স্বাভাবিক করার লক্ষ্যে চেষ্টা করা হচ্ছে। সড়কে অবস্থান নেওয়া লোকজন সরে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে।

এ বিষয়ে বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) মো.আব্বাস বলেন, সকাল ৯টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার পর বাসটি জব্দ করা গেলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে। দুর্ঘটনার পর ওই কোম্পানির কর্মীরা রাস্তায় অবরোধ করেন। তাদের অনেকেই রাস্তা ছেড়ে এখন চলে গিয়েছেন। তবে কিছু লোকজন আছে তারা সরে গেলে রাস্তায় যান চলাচল আবার স্বাভাবিক হয়ে যাবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *