এপ্রিল ২৩, ২০২৪

ডিসেম্বরে বাংলাদেশ সফরে আশার জন্য ভারতীয় দল গতকাল সোমবার ওয়ানডে এবং টেস্ট সিরিজের দল ঘোষণা করেছে। ঘোষিত এ দলে জায়গা হয়নি পেসার উমেশ যাদবের এবং ওপেনার পৃথ্বী শ এর। আর দলে জায়গা না পেয়েই ক্ষোভে আর হতাশায় ভুগছেন এই দুই ক্রিকেটার। যার প্রভাব দেখা গিয়েছে তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

দল ঘোষণার পরে জায়গা না পেয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে হতাশা প্রকাশ করে পৃথ্বী শ লিখেন, ‘সাই বাবা, আশা করি আপনি সবকিছু দেখছেন।’

এর আগে গেল রঞ্জি ট্রফিতে ছয় ম্যাচে ৪৭.৫০ স্ট্রাইক রেটে ৩৫৫ রান করেন এই ওপেনার। এছাড়া সৈয়দ মুশতাক আলি ট্রফিতে সাত ম্যাচে ১৯১.২৭ স্ট্রাইক রেটে করেছেন ২৮৫ রান।

এছাড়া চলতি বছরের জানুয়ারিতে শেষবার ভারতের হয়ে খেলেছেন উমেশ যাদব। সেবার টেস্ট দলে খেলেও করেছিলেন ভালো পারফর্ম। এর পাশাপাশি ঘরোয়া লিগেও পারফর্ম করে আসছেন এই পেসার।

দলে সুযোগ না পেয়ে তিনিও ক্ষোভ প্রকাশ করে জানান, ‘হয়তো আপনি আমাকে বোকা বানাতে পারেন, তবে সৃষ্টিকর্তা সব দেখছেন।’

বাংলাদেশ সিরিজের জন্য ঘোষিত ভারতীয় দল
ওয়ানডে দল: রোহিত শর্মা (অধিনায়ক) শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, বিরাট কোহলি, রজত পাতিদার, শ্রেয়াস আইয়ার, রাহুল ত্রিপাঠি, ঋষভ পান্ত, ইশান কিশান, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, ইয়াস দয়াল ও দীপক চাহার।

টেস্ট দল: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, ঋষভ পান্ত, কেএস ভারত, রবীচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ ও উমেশ যাদব।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *