এপ্রিল ১৪, ২০২৪

জয়পুরহাটের পাঁচবিবিতে নবম শ্রেণিতে অধ্যয়নরত নওশিন আক্তার মাহী (১৪) নামের একজন স্কুল ছাত্রী গত তিন দিন ধরে নিখোঁজ হয়েছেন। মাহী পাঁচবিবি উপজেলার পৌর শহরের উত্তর গোপালপুর মহল্লার আবু রায়হান মিঠুর (৪৯) মেয়ে। তিনি পাঁচবিবি নছির মন্ডল (এনএম) সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

গত ৪ নভেম্বর প্রাইভেট পড়তে যাওয়ার পর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। এ বিষয়ে নিখোঁজ মাহীর পিতা মহল্লার আবু রায়হান মিঠু পাঁচবিবি থানায় সাধারণ ডায়েরী করেছেন।

সাধারণ ডায়েরীরে তিনি উল্লেখ করেন, প্রতিদিনের মত আজ শুক্রবার আমার মেয়েকে প্রাইভেট পড়তে যাওয়ার উদ্দেশ্যে অটোতে তুলে দিই। সে প্রতিদিন প্রাইভেট পড়ে ১১টা সাড়ে ১১টার মধ্যে বাসায় ফিরে আসে। কিন্তু আজ যথা সময়ে ফিরে না আসায় প্রাইভেট শিক্ষককে ফোন দেই। পরে জানতে পারি আমার মেয়ে প্রাইভেট পড়তে যায়নি। তার বান্ধবীদের নিকট খোঁজ নিয়েও তার খোঁজ পায়নি। তার উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি, গায়ের রং ফর্সা।

এ বিষয়ে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব দি বিজ২৪কে বলেন, নিখোঁজ স্কুল ছাত্রীকে এখন পাওয়া যায়নি। আমরা খোঁজ চালিয়ে যাচ্ছি।

নিখোঁজ মাহীর পিতা মহল্লার আবু রায়হান মিঠু দি বিজ২৪কে বলেন, তিনদিন ধরে আমার মেয়ে নিখোঁজ রয়েছে। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহীনি এখন আমার মেয়েকে খুঁজে পায়নি। পুলিশ-র‌্যাব জানিয়ে, তারা চেষ্টা চালিয়ে যাচ্ছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *