এপ্রিল ২২, ২০২৪

ক্রেডিট ব্যাক মানিলন্ডারিং প্রতিরোধে ব্যাংকারদের সচেতনতা ও দায়িত্ব বিষয়ক তিন ঘণ্টাব্যাপী এক কর্মশালা আয়োজন করেছে পদ্মা ব্যাংক।

শনিবার (৫ নভেম্বর) পদ্মা ব্যাংকের মিরপুরস্থ লার্নিং ও ট্যালেন্ট ডেভেলপমেন্ট সেন্টারে এ এম এল অ্যান্ড সিএফটি ডিভিশনের তত্ত্বাবধায়নে অনুষ্ঠিত হয় এই কর্মশালা।

ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ের সংশ্লিষ্ট বিভাগসমূহ থেকে ৫৫ জন কর্মকর্তা এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন। কর্মশালাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তারেক রিয়াজ খান।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো জাবেদ আমিন, বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) এর যুগ্ম পরিচালক খন্দকার আসিফ রাব্বানী এবং প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা। অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্যাংকের ডেপুটি ক্যামেলকো রাশেদুল করিম।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তার বক্তব্যে ক্রেডিট ব্যাক মানিলন্ডারিং প্রতিরোধে সবাইকে যার যার জায়গায় প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করার আহ্বান জানান।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে বিএফআইইউয়ের যুগ্ম পরিচালক মূল কর্মশালাটি পরিচালনা করেন। তিনি ক্রেডিট ব্যাক মানিলন্ডারিংয়ের তাত্ত্বিক ও প্রায়োগিক বিভিন্ন দিকের ওপর আলোকপাত করেন এবং ব্যাংকারদের দায়িত্ব ও কর্তব্যসমূহ সম্পর্কে অংশগ্রহণকারীদের অবহিত করেন। প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে কর্মশালাটি সমাপ্ত হয়।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *